১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



নেইমারদের ম্যাচ দিয়ে পর্দা উঠছে কোপা আমেরিকার

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
ফাইল ছবি/ ব্রাজিল


নানা অনিশ্চয়তা কাটিয়ে আজ (১৪ জুন) মধ্যরাতে পর্দা উঠছে ল্যাটিন আমেরিকার শ্রেষ্ঠত্বের আসর কোপা আমেরিকা।

ল্যাটিন ফুটবলের সর্বোচ্চ এ টুর্নামেন্টে’র ৪৭তম আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে ব্রাজিল- ভেনেজুয়েলা। বাংলাদেশ সময় আজ রাত তিনটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে ব্রাজিলের গারিঞ্চা ন্যাশনাল স্টেডিয়ামে।

কোপা আমেরিকার এবারের আসরটি শুরুতে আর্জেন্টিনা আর কলম্বিয়ায় হওয়ার কথা ছিল।

কিন্তু কলম্বিয়ার রাজনৈতিক অস্থিরতা আর আর্জেন্টিনায় করোনার প্রকোপে শেষ মুহূর্তে স্বাগতিক হয় ব্রাজিল। খেলা হবে ব্রাজিলের চার শহর রিও ডি জেনিরো, ব্রাসিলিয়া, কুইয়াবা ও গোইয়ানিয়ার ৫টি ভেন্যুতে। শেষ পর্যন্ত ১০ দলকে নিয়ে শুরু হচ্ছে এবারের আসর।

এদিকে ম্যাচ শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে ভেনেজুয়েলা। কোচিং স্টাফ ও খেলোয়াড় মিলে সর্বমোট ১২ জন আক্রান্ত হয়েছে করোনায়। তবে আনুষ্ঠানিক ভাবে কেউ না জানালেও গুঞ্জন উঠেছে ৫ খেলোয়াড়ও করোনা আক্রান্ত।

বি গ্রুপের আরেক ফেভারিট কলোম্বিয়া সকাল ৬টায় লড়বে ইকুয়েডোরের সাথে। ইনজুরির কারণে এবারের আসর থেকে ছিটকে পড়েছে কলোম্বিয়ার হামেস রদ্রিগেস।

ব্রাজিলের সম্ভাব্য শুরুর একাদশ: এলিসন বেকার, দানিলো, এডের মিলিটাও, মারকুইনহোস, অ্যালেক্স সান্দ্রো, ক্যাসেমিরো, ফাবিনহো, রবার্তো ফিরমিনো, রিচার্লিসন, নেইমার ও গ্যাব্রিয়েল হেসুস।

ভেনেজুয়েলার সম্ভাব্য শুরুর একাদশ: জোয়েল গ্রাতেরল, মিকেল ভিলানুয়েভা, উইলকার অ্যাঞ্জেল, জন চ্যানসেলর, রবার্তো রোসালেস, টমাস রিঙ্কন, জুনিয়র মোরেনো, ক্রিশ্চিয়ান ক্যাসেরেস, অ্যালেক্সান্ডার গনজালেজ, রোমুল ওতেরো ও জোসেফ মার্টিনেজ।

উল্লেখ্য: বাংলাদেশ থেকে সরাসরি সনি টেন ২ ও সনি সিক্সের পর্দায় দেখা যাবে খেলা। এছাড়া সনি লিভের মাধ্যমে অনলাইনেও দেখা যাবে কোপা আমেরিকার সব ম্যাচ।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৩ জুন,২০২১/মুস্তাক






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k