২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



পরীমনির ‘মম’ চয়নিকা আটক

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

দেশের ‘টক অব দ্য কান্ট্রি’ পরী মনি গ্রেপ্তারের ঘটনা। ঘটনাটির পর গত বৃহস্পতিবার রাত থেকে নির্মাতা চয়নিকা ফেসবুক অ্যাকাউন্ট খুঁজে পাওয়া যাচ্ছিল না।

অবশেষে আজ শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যার পরপরই তার গ্রেপ্তারের খবর এলো।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পরীমনির অনৈতিক কাজে সংশ্লিষ্টতা থাকায় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর উপর নজরদারি অব্যাহত ছিল। আমাদের কাছে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এই নাট্যনির্মাতাকে নিজের ‘মম’ বলে সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমনি । বিভিন্ন সময় তাদের দু’জনকে একসঙ্গে দেখা যায়। এই নির্মাতার ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন পরীমনি। এর শুটিং শুরু হওয়ার কথা আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে।

এছাড়া পরীমণির বিভিন্ন কর্মকাণ্ডে সবসময় পাশে ছিলেন এই নির্মাতা। বিশেষ করে গত মাসে ঢাকার সাভারে উত্তরা বোটক্লাব কাণ্ডে সর্বদা পাশে থেকে পরীমণিকে সাহস জুগিয়েছিলেন চয়নিকা।

ঢাকা বোর্ড ক্লাবের ঘটনায় পরীমণি চয়নিকাকে কাছে পেলেও পরীমণির বাসায় যখন র‌্যাব অভিযান চালায় তখন চয়নিকাকে দেখা যায়নি। পরীমণি আটকের খবরটি গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার প্রকাশ হলেও তখনও নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীও উধাও ছিলেন। এবার বিপদে মেয়ের কাঁধে হাত রেখে সান্ত্বনা দিতে দেখা যায়নি তাকে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৬ আগস্ট, ২০২১/মিলাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k