২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



পিটিআই নেতাদের বিরুদ্ধে শ্লীলতাহানি ও নির্যাতনের বিচার দাবি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

কুশিয়ারা ভিউ ডেস্ক: বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন পাকিস্তানের চারসাদ্দা প্রেসক্লাবের গভর্নিং বডির সদস্য সাইফুল্লাহ জান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতাদের বিরুদ্ধে।

জানা যায়, পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের নেতৃত্বাধীন যাকাত কমিটির চেয়ারম্যান ইফতিখারসহ পিটিআই নেতারা তাকে জোর করে চরসদ্দা বাজারে পিটিআইয়ের কার্যালয়ে নিয়ে যায়।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনে সাইফুল্লাহ জান জানান, ‘নেতারা নগ্ন অবস্থায় তার ভাই ও তাকে নিয়ে একটি ভিডিও তৈরি করেছেন। পরে স্থানীয় জনগণের চাপের পরই তাকে ছেড়ে দেওয়া হয়।

এই সাংবাদিক আরও বলেন, ‘জেলা পুলিশ কর্মকর্তা মোহাম্মদ শোয়েব যদিও সর্দারী থানার পুলিশকে আইন অনুযায়ী মামলা দায়ের করার নির্দেশ দিয়েছেন, কিন্তু পুলিশ দেরি করার কৌশল ব্যবহার করেছে এবং এফআইআরে আইনের সংশ্লিষ্ট ধারা অন্তর্ভুক্ত করেনি। নির্যাতনের কারণে তার পা ভেঙে গেলেও পুলিশ এফআইআরে লিখেছে যে তার শরীরে সামান্য আঘাত লেগেছে।

অভিযোগ অনুযায়ী, পিটিআইয়ের পাঁচ জনের নাম নথিভুক্ত করা হয়েছে। তবে সাইফুল্লাহ বলেন, ‘পুলিশ ইফতিখারের নাম সরিয়ে দিয়েছে, যিনি এই মামলার মূল অভিযুক্ত।

পেশোয়ার হাইকোর্টের প্রধান বিচারপতিকে বিষয়টি দেখার আহ্বান জানিয়ে ওই সাংবাদিক বলেন, ‘পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনো অভিযোগ করেনি এবং স্থানীয় আদালত তাদের জামিন মঞ্জুর করেছে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k