৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই সফর, ১৪৪৩ হিজরি



পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিশুর

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

কুশিয়ারা ভিউ ডেস্ক: নরসিংদীর বেলাবতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার জেলার সীমান্তবর্তী এলাকা বেলাবো উপজেলার বাজনাব ইউনিয়নের বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলো-শামিউল ইসলাম (৪) ও লিজা আক্তার (৩)। শামিউল বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকার শাহাদত হোসেনের ছেলে।

আর লিজা একই গ্রামের মনির হোসেনের মেয়।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল  শুক্রবার সকাল ১০টার দিকে শিশু শামিউল ও লিজা একসঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয়। খেলতে খেলতে তারা বাড়ির অদূরে পুকুরের দিকে চলে যায়। একপর্যায়ে তারা পুকুরে ডুবে যায়। দীর্ঘ সময় ধরে তাদের পারিবারের লোকজন খুঁজ না পেয়ে পরে এদিক-সেদিক খোঁজাখুঁজি শুরু করেন। পরে দুপুরের পর বাড়ির পাশের একটি পুকুর পাড়ে লিজার জুতা পড়ে থাকতে দেখেন তারা। একপর্যায়ে বিকেলে পুকুরে লিজার মৃতদেহ ভেসে ওঠে।

এর কিছুক্ষণ পর শামিউলের লাশ পুকুরের পানিতে ভেসে ওঠে। খবর পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।

শামিউল ইসলামের বাবা শাহাদত হোসেন সাংবাদিকদের বলেন, তারা বাড়িতেই খেলছিল। খেলতে খেলতে বাড়ির বাইরে বেরিয়ে যায়। পরে বিকেলে পুকুরে তাদের মৃতদেহ ভেসে আসার খবর পাই।

এ বিষয়ে বাজনাব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার মোখলেছুর রহমান বলেন, বিকেলে শিশু দুটির লাশ বাড়িতে আনা হয়। পরে পারিবারিক কবরস্থানে লাশগুলো দাফন করা হয়েছে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরে পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k