১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



পুত্রবধূ হত্যায় মায়ের মামলায় ছেলে গ্রেপ্তার

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

নোয়াখালী সদর উপজেলার উত্তর শুধুকিয়া গ্রামে পুত্রবধূ হত্যার অভিযোগে স্বামী ও সৎ ছেলেদের বিরুদ্ধে মামলা করেছেন এক নারী। ওই মামলার প্রধান আসামি সং ছেলে মো. সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (৬ জুলাই) বিকালে উপজেলার এওজবালিয়া ইউনিয়নের করমূল্যা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সুধারাম মডেল থানার এসআই নুরনবী।

এসআই নুরনবী জানান, গত ৩ এপ্রিল সৎ ছেলে মো. সোহাগের স্ত্রী মারজাহান বেগমকে হত্যার পর বিষপানে আত্মহত্যা বলে চালিয়ে। দেয়ার অভিযোগ তুলে গত ১৬ জুন নোয়াখালীর আমলি আদালতের হাকিম মোহাম্মদ নাহিয়ানের আদালতে স্বামী আবদুল খালেক, সৎ ছেলে মো. সোহাগ ও রাজু এবং সৎ মেয়ের স্বামী জামাল উদ্দিনকে আসামি করে মামলা করেন এওজবালিয়া ইউনিয়নের উত্তর শুরুকিয়া গ্রামের আবদুল খালেকের স্ত্রী রহিমা বেগম। ওই মামলায় মো. সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে।

রহিমা বেগমের দাবি, হত্যার বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করায় তাকে দুই মাসের বেশি সময় ঘরে আটকে রাখা হয়। পরে কৌশলে স্বামীর বাড়ি থেকে বের হয়ে তিনি আদালতে মামলাটি করেন।

এজাহারে বলা হয়, স্বামী, দুই সৎ ছেলে এবং সোহাগের স্ত্রী মারজাহান ও তার তিন শিশু সন্তান নিয়ে রহিমার সংসার। হত্যার কয়েক মাস আগে সোহাগের পরকীয়ার সম্পর্ক নিয়ে স্ত্রী মারজাহানের সঙ্গে পারিবারিক কলহ শুরু হয়। এ নিয়ে মারজাহানকে প্রায়ই শারীরিক নির্যাতনসহ মেরে ফেলার হুমকি দিত সোহাগ।

সুধারাম মডেল থানার ওসি মো. সাহেদ উদ্দিন পুত্রবধূ হত্যা মামলার প্রধান আসামি মো. সোহাগকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান আজ বুধবার (৭ জুলাই) সকালে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালীর আমলি আদালতে তোলা হয়েছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৭ জুলাই,২০২১/হাবিব






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k