১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি



পুনরায় চালু পাঠাওয়ের সার্ভিস

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

মন্ত্রিপরিষদ বিভাগের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৩ জুলাই পর্যন্ত ‘লকডাউন’ শিথিল করায় পুনরায় সব সেবা চালু করেছে দেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম ‘পাঠাও’।

এক্ষেত্রে প্ল্যাটফর্মটির ব্যবহারকারীদের নির্ভরযোগ্য সেবা দেয়া ও সেবাদাতাদের দৈনিক আয় এবং উভয়ের নিরাপত্তার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষায় বিষয়টিকেও গুরুত্ব দেওয়া হচ্ছে করোনা মহামারিকালে পাঠাও তার সেবাগ্রহীতা ও সেবাদাতা উভয়ের স্বাস্থ্য সুরক্ষাকে অগ্রাধিকার দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় করোনাকালে পাঠাও তার সব সেবাদাতাদের স্বাস্থ্য নিরাপত্তার ব্যাপারে যথাযথ প্রশিক্ষণ দিয়েছে ও প্রদান করেছে বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস ইত্যাদি)। এ ছাড়া পাঠাও চালকরা যাতে মাস্কের প্রয়োজনীয়তা মেনে চলে তাই নতুন ফিচারও চালু করেছে পাঠাও। অধিকন্তু পাঠাও তার রাইড শেয়ারিং সার্ভিসে সেবাদাতাদের জন্য বাড়তি আয়ের সুযোগ তৈরি করেছে। প্রশিক্ষণের মাধ্যমে চালকদের পাঠাও ফুড ও পাঠাও পার্সেল কাজের সুযোগ তৈরি করে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। স্বাস্থ্য সতর্কতা হিসেবে এটুআই এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় পাঠাও তার প্ল্যাটফর্মের ১০ হাজারের বেশি সম্মুখসারির করোনাযোদ্ধকে করোনা টিকার জন্য নিবন্ধন করিয়েছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৭ জুলাই,২০২১/মিলাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k