২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



প্রচারে এসে তথ্য ফাঁস

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
অনন্যা পান্ডে। ছবি: ইনস্টাগ্রাম

এই মুহূর্তে অনন্যার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। চলতি সপ্তাহেই নাম লেখালেন ‘ড্রিমগার্ল’ সিক্যুয়েলে। সিনেমায় আয়ুষ্মান খুরানার নায়িকা কে হবেন, তা নিয়ে অনেক দিন ধরেই চলছিল নানা আলোচনা। শেষ পর্যন্ত চূড়ান্ত হয়েছে অনন্যা পান্ডের নাম।

রাজ শান্ডিল্য পরিচালিত সিনেমা ‘ড্রিমগার্ল’-এ আয়ুষ্মানের বিপরীতে ছিলেন নুসরাত ভারুচা। সিনেমার সিক্যুয়েলে আয়ুষ্মানের নায়িকা হিসেবে প্রথমে সারা আলি খানের নাম আলোচনায় আসে। এরপর আসে তেজস্বী প্রকাশের নাম। তবে শেষ পর্যন্ত অনন্যাকেই চূড়ান্ত করেছেন নির্মাতা।

কিছুদিন পরেই মুক্তি পাবে অনন্যা অভিনীত ‘লাইগার’ সিনেমাটি। সিনেমায় তাঁর নায়ক বিজয় দেবেরাকোন্ডা। পুরি জগন্নাথ পরিচালিত সিনেমাটির প্রযোজক করণ জোহর। এই সিনেমার প্রচারণার লক্ষ্যেই প্রযোজক করণ জোহর তাঁর কফি উইথ করণ অনুষ্ঠানে ডেকেছিলেন নায়ক-নায়িকাকে। সেই অনুষ্ঠানে যেন তথ্যের বিস্ফোরণ ঘটালেন অনন্যা। একের পর এক ফাঁস করে দিলেন বলিউড ইন্ডাস্ট্রির নানা তথ্য। বলে দিলেন কে কার সঙ্গে প্রেম করছেন। তবে কথাগুলো তিনি সরাসরি না বলে ইঙ্গিতেই স্পস্ট করেছেন।

অনন্যার সঙ্গে এসেছিলেন লাইগার সিনেমায় তাঁর সহ-অভিনেতা বিজয়। করণ জানতে চাইলেন বিজয় সম্পর্কে। পরোক্ষভাবে অনন্যা বললেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার নাম। অনন্যা বলেন, ‘হি ইজ ইন রাশ’। রাশ মানে যে রাশমিকার দিকেই ইঙ্গিত তাঁর সে কথা বুঝতে পেরেই দেবেরাকোন্ডা বলেন, ‘আমরা দুটি সিনেমায় একসঙ্গে কাজ করেছি। আমার ওকে খুব পছন্দ। সে আমার ভালো বন্ধু। আমাদের মধ্যে বন্ডিং বেশ ভালো। তাই বলে বিষয়টাকে প্রেম বলে ভাবছি না আমি।’ টাইগার শ্রফ প্রসঙ্গে বলেন, ‘টাইগার খুব ভালোভাবেই জানে, তাঁর দিশা কোন দিকে।’ দিশা পাটানির সঙ্গে টাইগারের প্রেম বহুল আলোচিত।

অন্যদিকে কিয়ারা আদভানির প্রেম নিয়ে জানতে চাইলে ইঙ্গিতে সিদ্ধার্থের কথাই জানিয়ে দেন অনন্যা। তিনি বলেন, ‘ওয়েক আপ সিড।’ ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থকে যে সিড ডাকা হয়, এ কথা তো প্রায় সবাই জানেন।

এ তো গেল অন্যদের কথা। নিজের সম্পর্কের কথা অনন্যাকে বলতে না দিয়ে করণ জোহর নিজেই জানিয়ে দিলেন সবাইকে। ঈশান খট্টরের সঙ্গে বিচ্ছেদের পর অনন্যা এখন আদিত্য রায় কাপুরের বেশ ঘনিষ্ঠ, এ খবর সরাসরি জানিয়েছেন করণ জোহর। তবে অনন্যা জানিয়েছেন, তাঁর ক্রাশ শাহরুখপুত্র আরিয়ান খান। আরিয়ান খানের মাদক মামলায় জেরা করতে অনন্যার বাড়িতেও গিয়েছিল এনসিবি। তখনই তাঁদের প্রেমের গুঞ্জন ওঠে।

সৌজন্য: আজকের পত্রিকা





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k