৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



ফিরছেন তানিয়া

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

কয়েক বছর ধরেই অভিনয়ে অনিয়মিত তানিয়া আহমেদ। মধ্যে দীর্ঘদিন ছিলেন যুক্তরাষ্ট্রে। ইতোমধ্যে পেয়েছেন সেদেশের গ্রিন কার্ড। ফলে কাজের মধ্যে ফেঁসে যাওয়ার ভয়ে পরিচালকরা তার শিডিউল নিতেই ভয় পান। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা জানান এই অভিনেত্রী।

নতুন খবর হলো, আবারো অভিনয়ে ফিরছেন তানিয়া আহমেদ। অভিনয়ে ফেরা ও দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে থাকা প্রসঙ্গে তিনি নাগরিকত্বের বলেন, জন্য “দ্বৈত আবেদন করেছিলাম। যে কারণে আমাকে টানা কয়েক বছর যুক্তরাষ্ট্রে থাকতে হয়েছে। এ সময় অনেকেই মনে করেছেন আমি আর দেশে ফিরব না। আমি মূলত গ্রিন কার্ডের জন্যই নিয়ম অনুযায়ী ছিলাম। গ্রিন কার্ড হয়ে গেছে। এখন অনেক সময় ধরে যুক্তরাষ্ট্রে থাকার কিছু নেই। আগামী পাঁচ বছর হয়তো যাওয়া-আসার মধ্যেই থাকতে হবে। মাঝেমধ্যে যুক্তরাষ্ট্রে গেলেও সেটাকে আমি বলব, অভিনয় থেকে ব্রেক নেওয়া। টানা কাজের পাশাপাশি নিজেকে সময় দেয়ারও দরকার আছে। তা ছাড়া আমার বড় ছেলে সেখানে পড়াশোনা করে। এমনিতেই আমাকে যেতে হতো। আপাতত দেশে আছি। এখন টানা কাজের পরিকল্পনা করছি।

এখন এই অভিনেত্রীর পুরো পরিকল্পনা অভিনয় ও ঈদের নাটক নির্মাণ নিয়ে। তানিয়া আহমেদ বলেন, ‘আমি অনেক নাটক নির্মাণ করেছি। আগামী ঈদের জন্য অনেক কাজে যুক্ত হব। বেশ কিছু নাটক নির্মাণ করব। পাশাপাশি আমার চিন্তা এখন সিনেমা নিয়ে সমাজে নারীদের সংগ্রাম পর্দায় তুলে ধরব।

প্রসঙ্গত, বর্তমানে তানিয়া আহমেদ ‘১০০-তে একশো’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। মাছরাঙা টিভির প্রচার-চলতি এ ধারাবাহিকের পরিচালনায় রয়েছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k