১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



‘ফুসফুস ও কিডনি জটিলতায় বারবার জ্বর হচ্ছে খালেদা জিয়ার’

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
পরী মনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনার ন্দিা জানিয়েছেন শোবিজ তারকারা। ফাইল ছবি

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার শরীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করে বিএনপির মহাসচিব মিজা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ফুসফুস জটিলতা থেকে মুক্ত না হওয়ায় বারবার জ্বর আসছে খালেদা জিয়ার। তার হার্ট ও কিডনি পুরোপুরি কাজ করছে না। ফুসফুসে মাঝে মাঝে পানি এসে যাচ্ছে বলেই গতকালও তার জ্বর এসেছে।

দলীয় চেয়ার পারসনের স্বাস্থ্য পরিস্থিতির বিষয়ে জানাতে গিয়ে আজ সোমবার (১৪ জুন) দুপুর ১২টায় দলীয় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ফখরুল বলেন, চিকিৎসকরা সবটুকু সামর্থ্য দিয়ে চেষ্টা করলেও অনেকগুলো অসুখের চিকিৎসা দেয়ার সুযোগ এই হাসপাতালে কম। যার জন্য তারা বারবার এডভান্স ট্রিটমেন্টের কথা বলছেন।

তিনি আরও বলেন,  চিকিৎসকদের কাছ থেকে যতটুকু জেনেছি তার হার্টের সমস্যা আছে, সেই সমস্যা না গেলে তার লাংয়ে যেভাবে পানি জমে সেটা বন্ধ হবে না। যেটা চিকিৎসক মনে করছেন, কিডনি ইজ নট ফাংশনিং প্রোপারলি।

পোস্ট কোভিড নানা জটিলতায় আক্রান্ত হয়ে খালেদা জিয়া গত ২৭ এপ্রিল বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। এর ছয়দিন পর (৩ মে) শ্বাসকষ্ট অনুভব করলে তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়। পরে অবস্থার উন্নতি হলে এক মাস পর ৩ জুন চিকিৎসকদের পরামর্শে খালেদা জিয়াকে কেবিন ফিরিয়ে আনা হয়।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৪ জুন,২০২১/রাহিন

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k