৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই শাওয়াল, ১৪৪৩ হিজরি



ফেঞ্চুগঞ্জে ইউনিয়নের জন্য ভূমি দান করলেন যুক্তরাজ্যে প্রবাসী আব্দুল হক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২

অবশেষে  উত্তর কুশিয়ারা ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে স্থায়ী ভবনের জন্য জায়গা পেলো ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদ।

ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের নিজস্ব ভবন নির্মানের জন্য উত্তর কুশিয়ারা ইউপির মধ্যবর্তী স্থান ইলাশপুর এলাকায় ব্যক্তিগত ২১.৫ পয়েন্ট শতাংশ জমি দান করেছেন যুক্তরাজ্যে প্রবাসী সমাজসেবক আব্দুল হক।

রবিবার(২৩ জানুয়ারী) ফেঞ্চুগঞ্জ সাবরেজিস্টার অফিসে ভুমির জন্য দানপত্র দলিলে সাক্ষর করেন ভূমি দাতা যুক্তরাজ্যে প্রবাসী সমাজসেবক আব্দুল হক।

দানপত্র সাক্ষরে উপস্থিত ছিলেন উত্তর ইউপি সদস্য সোহেল আহমেদ চৌধুরী হেলাল,আব্দুল কাইয়ুম, সাহাদ আহমদ, জামাল উদ্দিন, আব্দুল মনাফ,কয়েছ আহমদ, নুরজাহান বেগম,বিশিষ্ট মুরব্বী তোরাব আলী,আফতার আলী,নাসির উদ্দিন।

জমিদাতা আব্দুল হক বলেন, উত্তর কুশিয়ারা ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবী ছিলো উত্তর কুশিয়ারা ইউপির নিজস্ব ভবনের জন্য ইউনিয়নের মধ্য বর্তী স্থানে জায়গা,জনগনের সেই দাবীর প্রেক্ষিতে ইউপির নিজস্ব ভবনের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে জায়গা দিলাম। এর ফলে অবহেলিত উত্তর কুশিয়ারা ইউনিয়ন বাসীর দীর্ঘদনের ভোগান্তির অবসান হবে।

উল্লেখ্য, উত্তর কুশিয়ারা ইউনিয়ন গঠিত হবার পর থেকে ভূমি নিয়ে জঠিলতা সৃষ্টি হবার জন্য ইউনিয়ন কমপ্লেক্সের জন্য ভবন নির্মাণ আটকে ছিলো।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…













© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k