২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



ফেঞ্চুগঞ্জে দিনমজুর হত্যা মামলায় ১ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
প্রতীকী ছবি

সিলেটের ফেঞ্চুগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দিনমজুর হেলাল মিয়া (৪০) হত্যা মামলার প্রায় ৬ বছর পরে একজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সিলেট জেলা ও দায়রা জজ মিস্টার ইব্রাহিম আহমেদ এই রায় ঘোষণা করেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামি হলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম যুধিষ্ঠিপুর গ্রামের তারেক আহমদ (৩৫)। মামলায় রাষ্ট্রপক্ষে ছিলেন আইনজীবী সরকারি কৌঁসুলি (পিপি) ফখরুল ইসলাম ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ৬ নভেম্বর সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়ার পশ্চিম যুধিষ্টিপুরের হেলাল মিয়ার পুত্র রনি এবং একই গ্রামের তারেক মিয়ার শিশু পুত্র সাগর স্থানীয় বটতলা মাঠে খেলতে গিয়ে ঝগড়া করে। শিশুদের ঝগড়ার বিষয়টি সমাধানের উদ্দেশে সন্ধ্যায় হেলাল পরগনা বাজারে দাঁড়িয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ তারেক মিয়া অতর্কিতভাবে হামলা চালায় তার ওপর। তারেক কিল, ঘুষি মেরে হেলালকে ধাক্কা দিয়ে পাকা রাস্তায় ফেলে দেয়। এতে মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারান হেলাল। এ সময় তার নাক ও কান দিয়ে রক্ত ঝরছিল। গুরুতর আহত হেলালকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে পরদিন ৭ নভেম্বর ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ৮ নভেম্বর নিহতের ছেলে ইমরান হোসেন বাদী হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k