৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



ফেঞ্চুগঞ্জে নাহিদ হত্যা: বড়লেখা থেকে গ্রেফতার আরও একজন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

সিলেটের ফেঞ্চুগঞ্জে বিদ্যুৎ সংযোগের তার টানাকে কেন্দ্র করে নাহিদ আহমেদ (১৮) নামে তরুণকে হত্যা মামলার আসামি মল্লিক মিয়াকে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ পুলিশ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত মঙ্গলবার রাতে এ মামলার অন্য আসামি মৃত আজমল আলী ওরফে পরবেশ মিয়ার স্ত্রী রেজিয়া বেগম ও নুরুল মিয়ার মেয়ে তাছলিমা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আনুয়ার জাহিদ জানান, এই পর্যন্ত এ হত্যা মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্যান্য অভিযুক্তদেরও গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যে আসামি নুরুল মিয়ার ঘর তল্লাশি করে দেশীয় অস্ত্র রাম দা, লোহার পাইপ ও চাকু উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের পিঠাইটিকর গ্রামে নুরুল মিয়া একই গ্রামের আলতার হোসেনের বাড়ির ওপর দিয়ে নতুন বিদ্যুৎ সংযোগের তার নিতে চাইলে এ নিয়ে দুপক্ষের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে নুরুল ও তার ছেলেরা দেশীয় অস্ত্র দিয়ে আলতার হোসেনের ছেলে নাহিদকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরের দিন ময়নাতদন্ত শেষে নাহিদের দাফন সম্পন্ন হয়। পরে তার বাবা আলতার হোসেন ১০জন কে আসামি করে ফেঞ্চুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

 

 

 

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k