৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



ফেঞ্চুগঞ্জে প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের গণশুনানি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

সিলেটের ফেঞ্চুগঞ্জে প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে এ গণশুনানি অনুষ্ঠিত।

ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের আয়োজনে, মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন ও এফসিডিও এর সহযোগীতায় গণশুনানি বাস্তবতায়ন করে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি)।

ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাখী আহমেদ’র সভাপতিত্বে ও উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি হাবিলুর রহমান জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিআরপির (হিয়ার প্রকল্পের) বিভাগীয় প্রকল্প কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডঃকামরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মৌলানা হারুনুর রশীদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু সাইদ মিয়া,উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাহমুদুর রহমান, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা সুব্রত দেবনাথ,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে গনশুনানিতে প্রতিবন্ধীদের উন্মুক্ত প্রশ্ন উত্তর পর্বে প্রতিবন্ধীদের নানা সমস্যা ও চাহিদা শুনে সমাধান ও দিক নির্দেশনা দেন সংশ্লিষ্টরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ফরিদ উদ্দীন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুমেল আহসান, সহযোগী সদস্য আসিফ ইকবাল ইরন, ছামি হায়দার প্রমুখ।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k