১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



ফেঞ্চুগঞ্জে সাংবাদিকদের সাথে মন্টু’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

সিলেটের ফেঞ্চুগঞ্জে বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক সহকারী এটর্নি জেনারেল ও অ্যাথলেটিক্স ফেডারেশন’র সাধারণ সম্পাদক আব্দুর রকিব মন্টু সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

রোববার (২১ মার্চ)  দুপুরে ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা ও প্রেসক্লাবের সদস্য দেলওয়ার হোসেন পাপ্পু’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ,বদরুল আমীন, আরকে দাস চয়ন,মোস্তাফিজুর রহমান কিনেল,সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান, আসিফ ইকবাল ইরন, ছামি হায়দার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সদ্য প্রয়াত সিলেট -৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা সাবেক কমান্ডার আকরাম হোসেন মৃত্যুতে শোক প্রকাশ করে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

মতবিনিময় সভায় অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, আমার জন্মস্থান ফেঞ্চুগঞ্জের মানুষের কল্যাণে কাজ করতে চাই। সদ্য প্রয়াত সিলেট -৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর অসম্পূর্ণ উন্নয়ন কাজ গুলো সম্পূর্ন করার সুযোগ চাই। আমি অ্যাথলেটিক্স ,ফুটবল, ক্রিকেট ও ভলিবলসহ ফেঞ্চুগঞ্জের খেলাধুলার মান উন্নয়ে সর্বোচ্চ চেষ্টা করবো। বিগত ২০০৮, ২০১৪, ২০১৮ সালে আমি আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছিলাম। এবারও আওয়ামীলীগের মনোনয়ন চাইবো। জননেত্রী শেখ হাসিনা  যদি আমাকে মনোনয়ন দেন তাহলে নির্বাচন করবো।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k