২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই সফর, ১৪৪৩ হিজরি



ফেঞ্চুগঞ্জে হাওয়া ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সিলেটের ফেঞ্চুগঞ্জে হাওয়া ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার ১১ এপ্রিল দুপুরে উপজেলার উত্তর কুশিয়ারা ইউপির খিলপাড়া গ্রামে হাওয়ারুন এন্ড নজিবুন হাফিজিয়া এতিমখানা মাদ্রাসা প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে বিতরণ অনুষ্ঠান পূর্বক এক আলোচনা সভায় বিশিষ্ট সমাজসেবী মতিউর রহমান’র সভাপতিত্বে ও সাংবাদিক মোঃ দেলওয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ মোহাম্মদীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা ফরিদ উদ্দিন আতহার।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মানিককোনা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস শাকুর, খোলাফায়ে রাশেদীন মাদ্রাসার সুপার কাজী মাওলানা আব্দুল জলিল, ইউকে প্রবাসী, বিশিষ্ট সমাজসেবী রহিম বকস ও মাওলানা ফখরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছানি এবং স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার প্রধান হাফিজ শামসুর রহমান।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হাওয়া ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী কয়েছ বকস, জিল্লুর রহমান, মোঃ মোজাক্কির হোসেন ও ব্যবসায়ী হাজী ইকবাল হোসেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, ছোলা, খেজুর, পেয়াজ, সোয়াবিন তেল ও লবন।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k