৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই সফর, ১৪৪৩ হিজরি



ফেঞ্চুগঞ্জে ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সিএনজি চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

সিলেটের ফেঞ্চুগঞ্জে দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সুমন আহমদকে (২৬) নামে এক সিএনজি অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ছিনতাইকারী সুমন আহমদ মোগলাবাজার থানাধীন দৌলতপুর গ্রামের তুতা মিয়ার ছেলে।

আজ শনিবার (২১ আগস্ট) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন রাখালগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত মঙ্গলবার ফেঞ্চুগঞ্জের ইলাশপুর গ্রামের শহিদুল ইসলাম ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশাযোগে যাচ্ছিলেন। ফেঞ্চুগঞ্জ ফেরিঘাট এলাকায় তার নামার কথা থাকলেও ছিনতাইকারীরা কৌশলে তাকে সাবেক এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর বাড়ির দক্ষিণ পাশে নিয়ে আসে। এরপর অস্ত্রের মুখে তার কাছ থেকে ২ দুই লাখ নিয়ে অটোরিকশা থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়।

ছিনতাইর ঘটনায় ফেঞ্চুগঞ্জ থানায় শহিদুল ইসলাম মামলা করলে পুলিশ ছিনতাইকারীদের গ্রেফতারে তৎপর হয়ে ওঠে। এরপর ফেঞ্চুগঞ্জ টোল প্লাজার সিসি ক্যামেরা ফুটেজ নিয়ে অভিযানে নামে পুলিশ। অবশেষে মোগলাবাজার থানাধীন রাখালগঞ্জ থেকে ছিনতাইকারী গ্রুপের সদস্য সিএনজি অটোরিকশা চালক সুমন আহমদকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ৪৪ হাজার হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেঞ্চুগঞ্জ থানার ওসি সাফায়াত হোসেন জানান- গ্রেপ্তারকৃত ছিনতাইকারী সিলেটের বিভিন্ন এলাকায় সিএনজিযোগে যাত্রী তুলে তার সহযোগীদের মাধ্যমে ছিনতাই করে আসছিলো। তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k