২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি



ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতি নির্বাচনের ভোটগ্রহণ শেষ : চলছে গণনা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

সিলেটের ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচনের ভোট গ্রহণ শেষ, এখন চলছে ভোট গণনা।

আজ সোমবার (৬ ডিসেম্বর) ফেঞ্চুগঞ্জ বাজারস্থ ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক যোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সকাল থেকেই বিপুল উৎসাহ নিয়ে ভোট কেন্দ্রে আসতে শুরু করে ভোটারগণ। নির্বাচন সুষ্ঠু করতে প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তা ব্যাবস্থা গ্রহন করা হয়।

পুলিশ ও গ্রাম পুলিশের সদস্যা নির্বাচনি দায়িত্ব পালন করেন। এ নির্বাচনে মোট ২১ টি পদের জন্য লড়াই করেছেন ৫৩ জন প্রার্থী। ভোটার ছিলেন এক হাজার ৯৩১ জন।

এ নির্বাচনে সভাপতি পদে নুরুল ইসলাম বাছিত ও আলী হাসান শাহিন। সহসভাপতি  খোকনুর রহমান, ইকবাল আহমদ খান, বিলাল আহমদ, ও আব্দুল হাই খসরু। সাধারণ সম্পাদক পদে উবায়দুল্লাহ মাহমুদ জুয়েল, নাহিদ হাসান চৌধুরী ও জাকিরুল হক চৌধুরী পাপ্পু ।সহসাধারণ সম্পাদক পদে চম্পক লাল দেব, গোলাম সারওয়ার খান বাবু, মাজহারুল ইসলাম রাসেল ও আল কাওসার হাবিব টিটু। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনোয়ার হোসেন সাজু  শেখ টিটু আহমদ  ও জাকারিয়া আহমদ খান জাবের। অর্থ সম্পাদক পদে শাহিন আহমদ খান,  সামি মোহাম্মদ, বিদ্যুত সাহা  ও মো. জাহিদুর রহমান, দপ্তর সম্পাদক পদে কামাল আহমদ ও চম্পু দত্ত। প্রচার সম্পাদক পদে ছালেহ আহমদ ডালিম  আমিনুল ইসলাম জয়নাল,  জয়নাল আবেদীন ও মামুন আহমদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া ১নং ওয়ার্ডে সদস্য পদে ১০ জন, ২নং ওয়ার্ডে ৯ জন ও ৩নং ওয়ার্ডে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…
















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k