২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



বউ নিয়ে এলেন হেলিকপ্টারে, জরিমানা গুনতে হলো বরপক্ষকে

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

শরীয়তপুরে করোনাভাইরাসের সংক্রমণের মধ্যে হেলিকপ্টারে করে নতুন বউ এনে জনসমাগমের দায়ে বরপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ রবিবার (২৮ জুন) দুপুর ১২টার দিকে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই এই অর্থদণ্ড করেন।

জানা যায়, সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর নতুন হাট গ্রামের জাহাঙ্গীর সরদারের ছেলে সাগর আহমেদ সরদার (২৩) সোমবার (২৮ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নবিনগর উপজেলার ইব্রাহিমপুর এলাকার হাজী আলী করিম খন্দকারের মেয়ে মেয়ে কাউনান খন্দকার বন্যাকে (২৩) বিয়ে করে হেলিকপ্টার শরীয়তপুরের দক্ষিণ ভাসানচর নতুন হাট নিয়ে আসেন।

হেলিকপ্টারটি ওই গ্রামের একটি ইটের সড়কে অবরণ করে। পরে পালকিতে করে কনেকে বর সাগর আহমেদ সরদারের বাড়িতে নিয়ে যান। এসময় অন্তত সহস্রাধিক মানুষ জড়ো হয়। তবে তাদের মধ্যে স্বাস্থ্যবিধি মানার কোনও বালাই ছিল না। উপস্থিত অধিকাংশের মুখে ছিল না মাস্ক। করোনা সংক্রমণের এসময় এ ধরনের আয়োজনের খবর পেয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাগর আহমেদ সরদার বাড়িতে পৌঁছান। পরে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করার অপরাধে আয়োজক সাগর আহমেদ সরদারকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করেন।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই বলেন, জেলা প্রশাসক স্যারের কাছ থেকে টেলিফোনিক আলাপে নির্দেশনা পেয়ে স্বাস্থ্যবিধি প্রতিপালনে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। সরকারের নির্দেশনা প্রতিপালনে উপজেলা প্রশাসন অবিরত কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, মহামারি করোনাভাইরাস সংক্রমণের মধ্যে স্বাস্থ্যবিধি না মেনে হেলিকপ্টারে বউ এনে এলাকায় লোক সমাগম করে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের ঘটনা ঘটেছে। করোনা পরিস্থিতিতে এটা দণ্ডনীয় অপরাধ। তাই ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২৮ জুন,২০২১/আহাদ

 

 





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k