২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই জিলহজ, ১৪৪৩ হিজরি



বন্যায় সারা দেশে ১৪০ মেডিকেল টিম গঠন : স্বাস্থ্যমন্ত্রী

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুন, ২০২২

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যার কারণে হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্র গুলোতে চিকিৎসা সেবা মারাত্মকভাবে ব্যহত হচ্ছে। হাসপাতালগুলোতে পানি ঢুকে যাওয়া এবং রাস্তাঘাট ভেঙ্গে যাওয়ায় রোগীরা চরম দূর্ভোগে পড়েছেন। বন্যা দূর্গতদের চিকিৎসা প্রদানের লক্ষ্যে ইতিমধ্যে ১৪০ টি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এই টিম বন্যাকবলিত জেলা উপজেলাগুলোতে আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান করবে।

শনিবার (১৮ জুন) বিকেল মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ মিলনায়তনে জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, দেশে বন্যার পাশাপাশি করোনা সনাক্তের হারও বৃদ্ধি পাচ্ছে। তাই সকলকে নিয়মিত টিকা গ্রহণের সাথে সাথে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস নীনা রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মমতাজ বেগম, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দুই যুগ পর জেলা মহিলা আওয়ামী লীগের এই সম্মেলনে মৃদুলা আক্তারকে সভাপতি ও আনোয়ারা বেগমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সৌজন্য: আমার সংবাদ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…
















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k