১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



বালাগঞ্জে বন্ধকৃত ‘‘শেখ হাসিনা সেতু’’ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন আগামী সোমবার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: বালাগঞ্জ বাজারেরর ডাকবাংলো রোডে বড়ভাঙ্গা নদীতে “দেশরত্ন শেখ হাসিনা সেতু” বাস্তবায়নের দাবিতে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এক বিশাল মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

আগামী ১৫ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১ ঘটিকায় বালাগঞ্জ বাজারস্ত বড়ভাঙ্গা নদী সংলগ্ন ডাকবাংলো রোডে এ মানববন্ধনের আয়োজন করা হয়েছে।
এতে উপজেবাসীর সর্বস্তরের জনসাধারণকে যথাসময়ে বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানার নিয়ে উপস্থিত থাকার জন্য সেতু বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এদিকে এই মানববন্ধন শান্তিপূর্ণভাবে বাস্তবায়নের লক্ষ্যে এক প্রস্তুতি সভা ১১ ফেব্রুয়ারি রাতে স্থানীয় বালাগঞ্জ সিলেট সুলতানপুর রোডের আয়না মার্কেট অনুষ্টিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সাংবাদিক আবুল কাশেম অফিক, বালাগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার আহমদ আলী, সাবেক মেম্বার আশিক মিয়া। সৌদিআরব প্রবাসী হারুন মিয়া, ছইল মিয়া, লিয়াকত মিয়া, আলাই মিয়া, গিয়াস উদ্দিন নোমান, লাল মিয়া, সাইস্তা মিয়া, জয়নাল মিয়া, ফারুক মিয়া, কয়েছ মিয়া, মতিন মিয়া, আফতাব মিয়া,লকুছ মিয়া।সভায় সহ ৪নং ও ৩ নং ওয়ার্ডের শতাধিক জনসাধারণ অংশগ্রহণ করেন।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k