৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



বাসায় কাজী হায়াৎ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
ফাইল ছবি কাজী হায়াৎ

দেশবরেণ্য পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ। হাসপাতাল থেকে তিনি বাসায় এসেছেন। কাজী হায়াৎ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। আপাতত শঙ্কা কেটেছে।

তিনি বলেন, ‘আমি হাসপাতাল থেকে গত শুক্রবার বাসায় এসেছি। ডাক্তাররা বলেছেন ওপেন হার্ট সার্জারি করতে হবে। খুব তাড়াতাড়ি করাতে হবে, যা আমি ২০০৫ সালে একবার করে ছিলাম। এরপর দেশের বাইরে থেকে হার্টে রিংও পরিয়েছিলাম। কিন্তু বর্তমানে আবারো ব্লক ধরা পড়েছে। তাই আবারও ওপেন হার্ট সার্জারি করতে হবে।

কাজী হায়াৎ বলেন, ‘আমি দেশেই ওপেন হার্ট সার্জারি করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। এই মাসের শেষ দিকে। যে ডাক্তার ওপেন হার্ট সার্জারি করাবেন কয়েকদিনের জন্য তিনি দেশের বাইরে গেছেন জরুরি প্রয়োজনে। তাই একটু সময় লাগবে।’দেশবাসীর কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন ‘আম্মাজান’খ্যাত এ নির্মাতা। সুস্থ হয়ে এসে তিনি আবারো সিনেমায় নিয়মিত হতে চান।

এর আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কাজী হায়াৎ। গত বৃহস্পতিবার তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়ে ছিল। এদিকে ‘জয় বাংলা’ নামের একটি সিনেমার কাজ হাতে নিয়েছেন কাজী হায়াৎ। এর বেশকিছু অংশের শুটিংও করেছেন। সরকারি অনুদানের ছবিটি তিনি আগামী বছরই মুক্তি দিতে চান। এ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k