১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি



বাসায় টিকা নিতে চান খালেদা জিয়া

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

করোনাভাইরাসের ভ্যাকসিন (টিকা) গ্রহণে মোবাইল ফোনে নির্ধারিত তারিখ উল্লেখ করে একটি এসএমএস পেয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় গুলশানের বাসভবন ফিরোজায় করোনা টিকা নিতে চান তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ম্যাডামের টিকা গ্রহণের এসএমএসের কথা তার ব্যক্তিগত চিকিৎসক জাহিদ হোসেন আমাকে জানিয়েছেন।

তবে খালেদা জিয়া বাসায় নাকি টিকা কেন্দ্রে গিয়ে ভ্যাকসিন নেবেন- সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলতে পারেননি শায়রুল কবির।

দলীয় সূত্রে জানা গেছে, গুলশানের নিজ বাসভবন ফিরোজায় করোনা টিকা নিতে চান খালেদা জিয়া। সারা দেশে ছড়িয়ে পড়েছে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট। এ অবস্থায় তার বাসার বাইরে যাওয়া কোনোভাবেই নিরাপদ নয় বলে মনে করছেন বিএনপি চেয়ারপারসনের চিকিৎসকরা।

তারা চাচ্ছেন খালেদা জিয়াকে বাসায় রেখেই টিকা নেওয়ার ব্যবস্থা করতে। এ জন্য দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের সঙ্গে যোগাযোগও শুরু করেছেন বলেও সূত্রে জানা গেছে।

এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, ঈদের আগেই যে কোনো সময় টিকা নিতে পারেন ম্যাডাম। কবে তিনি টিকা নেবেন সেটি এখনও সিদ্ধান্ত হয়নি।

এর আগে, ৫৩ দিন হাসপাতালে চিকিৎসা শেষে ১৯ জুন রাতে বাসায় ফেরেন খালেদা জিয়া। গত ৮ জুলাই স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে টিকার জন্য নিবন্ধন করেন খালেদা জিয়া। টিকা নেওয়ার নির্ধারিত তারিখ উল্লেখ করে তাকে এসএমএস দেওয়া হয়েছে। নিবন্ধনে টিকার কেন্দ্র নির্বাচন করা হয় মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৮ জুলাই,২০২১/সিয়াম






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k