১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



বিপিএল শুরুর উপায় খুঁজছে বিসিবি

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

নিউজিল্যান্ড সফরে থাকা দলের কোয়ারেন্টাইনের মেয়াদ বাড়ার প্রভাব পড়ছে এই সিরিজের পরপরই শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ওপর।

কীভাবে সব দিক রক্ষা করে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্ট আয়োজন করা যায়, তার পথ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ২০ জানুয়ারি বিপিএল শুরুর ভাবনার কথা অনেক দিন ধরেই বলে আসছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। তবে নিউজিল্যান্ড সিরিজ কয়েক দিন পিছিয়ে যাওয়ার সম্ভাবনা থাকায়, বিপিএল শুরুর সময় নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে বিসিবির। আগামী সোমবার নিউজিল্যান্ডে নতুন করে করোনাভাইরাস পরীক্ষা করানো হবে বাংলাদেশ দলের সদস্যদের। পরদিন ফল পাওয়ার পর আকৃতি পাবে বোর্ডের ভাবনা, শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ানে জরুরি সভার পর জানালেন বিসিবি প্রধান নাজমুল হাসান।

‘সূচি অনুযায়ী যেদিন (নিউজিল্যান্ড থেকে ক্রিকেটাররা) আসার কথা সেদিন এলেও, এর ৪-৫ দিন পর বিপিএলের জন্য জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে হত। আমরা চাচ্ছিলাম ২০ জানুয়ারি থেকে বিপিএল শুরু করব। কোনো বিরতিই দেওয়া যাচ্ছে না।’ ‘কীভাবে করব বিপিএল? কতটুক সময় পাব? আমরা যে পরিকল্পনা করেছি, সে অনুযায়ী না-ও হতে পারে। কাটছাট করা লাগতে পারে। এমন হতে পারে- যারা ওখানে আছে ওদের বাদ দিয়ে বিপিএল শুরু হয়ে যাবে। নিউজিল্যান্ড থেকে আসার পর ২-৪ দিনের বিরতি দেওয়া হবে। তারা পরে যোগ দেবে এবং পুরো পারিশ্রমিক পাবে। আর্থিক কোনো ক্ষতি হলে বোর্ড তা পরিশোধ করবে। এটা করব বলিনি, তবে এমন সুযোগ আছে।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k