২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি



বিয়ানীবাজারে বিজিবির অভিযান: ইয়াবাসহ ২ দুই মাদক কারবারি আটক

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মার্চ, ২০২১

সিলেটের বিয়ানীবাজারের সীমান্ত এলাকা থেকে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি-৫২ বিয়ানীবাজার ব্যাটালিয়নের অভিযানে ইয়াবাসহ ২ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বিজিবি।

বিজিবি জানায়, গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে শনিবার বিকালে সীমান্ত এলাকার গজুকাটা বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে বিয়ানীবাজার উপজেলা দুবাগ ইউনিয়নের দক্ষিণ গজুকাটা এলাকায় অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক করে। এসময় অন্য আরও দুজ। আসামী পালিয়ে যায়। আটককৃতদের কাছথেকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়, যার সিজার মূল্য ৬১ হাজার ৫০০ টাকা।

আটককৃত দুই মাদক কারবারি হলো- নবীগঞ্জের উমরপুর গ্রামের মো. ওহাব মিয়ার ছেলে মো. মাসুম মিয়া (২৩) ও একই উপজেলার উমরগ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে মো. জালাল মিয়া (২৫)। অভিযানের সময় পালিয়ে যাওয়া আরেক মাদক কারবারি হলোগ বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের গজুকাটা গ্রামের মৃত সমির আলীর ছেলে মো. মঈনুল ইসলাম ওরফে টুকু লাল (৪৫)।

বিজিবি-৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শাহ আলম সিদ্দিকী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আটককৃত মাদক কারবারিদ্বয় এবং পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলমান রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…
















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k