২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



বেইলি ব্রিজের পাটাতন ভেঙে টাঙ্গাইল-আরিচা সড়কে যান চলাচল বন্ধ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার টেংরিপাড়া একটি বেইলী ব্রিজের পাটতন ভেঙ্গে যাওয়ায় টাঙ্গাইল আরিচা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে হাজারো মানুষ।

শুক্রবার ভোর রাতে কাঠ বোঝাই একটি ট্রাক ব্রীজ পার হবার সময় মাঝামাঝি স্থানের একটি পাটাতন দেবে গিয়ে ট্রাকটি সেখানে আটকা পড়ে।

ভাদ্র ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, নাগরপুর থেকে মানিকগঞ্জ গামি ট্রাকটি অতিরিক্ত মাল বোঝাই ছিল, ব্রীজে উঠা মাত্রই এর পাটাতন দেবে গিয়ে ট্রাকটি সেখানে আটকা পড়ে। এই বেইলী ব্রীজটিতে ৮ টনের অধিক মালামাল নিয়ে যান পারাপার নিষিদ্ধ থাকলেও অতিরিক্ত ভারবাহী যান চলাচল করতে গিয়ে মাঝে মাঝে ব্রীজটিতে আটকা পড়ে । যান চলাচল বন্ধ হয়ে গিয়ে যাত্রীদের দুর্ভোগের শিকার হতে হয়।

তিনি আরও জানান, ১৫ দিন আগেও এই ব্রিজটির পাটাতন ভেঙে যান চলাচল বন্ধ ছিল। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে সবাইকে। স্থায়ী সমাধানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের অবগত করা হয়েছে বলে জানান তিনি।

টাঙ্গাইল সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আলিউল ইসলাম জানান, ক্ষতিগ্রস্ত বেইলী ব্রীজটি মেরামতের জন্য সড়ক ও জনপথ কর্মীরা সেখানে রয়েছে। আটকা পড়া ট্রাকটি মালিকপক্ষ ব্রীজের উপর থেকে ট্রাকটি সরিয়ে নেয়ার পর মেরামত কাজ শুরু করা সম্ভব হবে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k