২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



বেটউইনারের সঙ্গে সাকিবের চুক্তি বাতিল

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
সাকিব আল হাসান / ফাইল ছবি

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ঘিরে সৃষ্ট জটিলতার অবসান হয়েছে। অনলাইন বেটিং কোম্পানি বেটউইনারের সহযোগী প্রতিষ্ঠান নিউজ বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করবেন সাকিব।

নিজের এ সিদ্ধান্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) মৌখিকভাবে জানিয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। বিষয়টি নিশ্চিত করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক পরিচালক। তিনি আরও বলেন যে, বিসিবি সাকিবের লিখিত সিদ্ধান্তের অপেক্ষায় আছে।

গত ২ আগস্ট সাকিব নিজের সোশ্যাল মিডিয়ায় ঘোষণা দেন নিউজ বেটউইনার নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর পর থেকে শুরু হয় বিতর্ক, সাকিব বেটিং কোম্পানির সঙ্গে চুক্তি করেছেন; বিসিবির নীতিমালায় যা অবৈধ।

নিউজ বেটউইনার তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে তারা শুধু একটি অনলাইন নিউজ পোর্টাল। বেটিংয়ের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই।

তারপরও বিসিবি সভাপতি গতকাল বৃহস্পতিবার বোর্ডের জরুরি সভা শেষে সংবাদমাধ্যমকে বলেন যে, সাকিব বেট উইনারের সঙ্গে চুক্তি ছিন্ন না করলে এশিয়া কাপের দলে জায়গা হবে না তার। এমনকী বিসিবির সঙ্গে তার চুক্তিও বাতিল করা হতে পারে।

এরপরই সাকিব মৌখিকভাবে বিসিবিকে বেটউইনারের সঙ্গে চুক্তি থেকে সরে আসার কথা বিসিবিকে জানিয়েছেন। বিসিবি আজ শুক্রবার এশিয়া কাপের দল ঘোষণা করবে।

দল ঘোষণার আগে সাকিবের চিঠি বিসিবির কাছে পৌঁছালে কার্যত এশিয়া কাপে অধিনায়কত্ব করতে তার আর কোনো বাধা থাকবে না।

বিসিবি গত ৫ জুলাইয়ের বোর্ড সভাতেই সাকিবকে অধিনায়ক করে দল ঘোষণা করতে চেয়েছিল। তবে সাকিবের সঙ্গে বেটউইনারের চুক্তির বিষয়টি নিষ্পত্তি হওয়া পর্যন্ত অপেক্ষায় থেকেছে তারা।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k