১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



বড়লেখায় ভারতীয় অবৈধ বিড়িসহ বিয়ানীবাজারের যুবক আটক

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

মৌলভীবাজারের বড়লেখায় বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ নাসির বিড়িসহ আব্দুল কাদির শিপু (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিপু সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের বাসিন্দা মৃত শাহাব উদ্দিনের ছেলে। গতকাল শুক্রবার (০২ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার বর্ণি ইউনিয়নের মনারাই এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্র জানায়, শুক্রবার রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের কাছে খবর আসে এক ব্যক্তি প্রাইভেটকারে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ নাসির বিড়ি নিয়ে উপজেলার বর্ণি ইউনিয়নের মনারাই এলাকার রাস্তা দিয়ে আসছে। খবর পেয়ে বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) মো. আতাউর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আবু সাঈদ ও সহকারি উপপরিদর্শক (এএসআই) পিযুষ দাসসহ পুলিশের একটি দল মনারাই এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় একটি নীল রঙের প্রাইভেটকার আটক করা হয়। পরে সেটি তল্লাশি করে ১ লাখ ১০ হাজার ৫০০ শলাকা শেখ নাসির উদ্দিন বিড়ি আটক করা হয়। এসময় প্রাইভেটকার ও এর চালক আব্দুল কাদির শিপুকে গ্রেপ্তার করা হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার শনিবার (০৩ জুলাই) দুপুরে বলেন, বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে রাতে থানায় মামলা হয়েছে। তাকে আজ (শনিবার) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৩ জুলাই,২০২১/সুরমান






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k