২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১২ই রজব, ১৪৪৪ হিজরি



ভিলেন চরিত্রে সফল রোজী

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

টেলিভিশন নাটকের আলোচিত অভিনেত্রী রোজী সিদ্দিকী। মঞ্চেও তার দাপট কম নয়। অভিনয় করেছেন বেশকিছু চলচ্চিত্রেও।

তবে অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলায় এবারই প্রথম তিনি কোনো সিনেমায় নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। এখানেও নিজেকে প্রমাণ করলেন নতুন করে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ এ ডেইজি সরকার চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন রোজি। সিনেমাতে ৪-৫টি দৃশ্যে অভিনয় করেছেন তিনি। কিন্তু অল্প সময়ে একজন শিল্পী হিসেবে তার প্রাণবন্ত উপস্থিতি দর্শককে মুগ্ধ করেছে। চরিত্রটিও চলে এসেছে বেশ আলোচনায়।

এছাড়াও ‘পরাণ’র সময়কালেই রোজী অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটিতে রোজীকে নায়িকার মায়ের চরিত্রে দেখা গেছে। তবে এই সিনেমাটি অন্য কোনো সময়ে মুক্তি পেলে হয়তো এই সিনেমাটিও আলোচনায় চলে আসত। রোজী সেলিমের চরিত্রটিও দর্শকপ্রিয়তা পেত।

তবে ‘পরাণ’র সাফল্য নিয়েই ভীষণ তৃপ্ত রোজী। তিনি বলেন, জীবনে প্রথমবার সিনেমায় আমি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছি। প্রথমবারেই এত সাফল্য পাব, ভাবিনি। পরাণ হলে হলে গিয়ে দর্শক এখনো উপভোগ করছেন। সিনেমার সফলতা এখানেই। পরাণ-এ আমার অভিনয় দেখে এমন এমন কিছু দর্শক আমাকে অনুপ্রেরণা দিয়েছেন যারা জীবনে কখনো সিনেমা হলে যাননি। পরাপর দর্শক জোয়ার দেখে তারা হলে গিয়েছেন, পরাণ-এ মুগ্ধ হয়েছেন। আমার অভিনয়েও তারা মুগ্ধ হয়েছেন। ভালো সিনেমা এখনো যে দর্শক দেখতে চান পরাণ-ই যেন তার প্রমাণ।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৩ কপিরাইট © কুশিয়ারাভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k