২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



মাদারীপুরের রাজৈরে রুবেল হত্যার বিচারের দাবিতে গ্রামবাসীর বিক্ষোভ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

 

ডেস্ক রিপোর্ট: মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের আনোয়ার সরদারের বড় ছেলে রুবেল সরদারকে (২৫) হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী।

সোমবার সকালে ছাগলছিড়া-দামেচর সড়কের
নয়ারহাট খোলা থেকে এ মিছিল অনুষ্ঠিত হয়। এতে প্রায়
শতাধিক মানুষ অংশগ্রহণ করে। পরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ফুলতলা বাজার ঘুরে ইউনিয়ন পরিষদের সামনে এসে শেষ হয়।

এসময় বিক্ষুদ্ধরা বলেন, সাধারণ ঘটনাকে কেন্দ্র করে রুবেলকে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত বেলায়েত মাতুব্বর, রহিম শিকদার, ফিরুজ মাতুব্বর, মেজা শিকদার, লিটন মাতুব্বর, সেন্টু শিকদার, জিয়া মাতুব্বর, আহাদুল সরদার ও টুটুল শিকদার সহ সকলকে দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানান তারা।

ওসি মো. শেখ সাদিক জানান, এ মামলার ১২ জন আসামির মধ্যে ১০ জন জামিনে রয়েছে। বাকি দুইজনকে ধরার জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুরাকান্দি এলাকায় অনুষ্ঠিত ওয়াজ মাহফিলেখিচুড়ি খাওয়া নিয়ে ছানোয়ার সরদার গ্রুপের সাথে রহিম সিকদার গ্রুপের হাতাহাতি হয়। পরেরদিন সকালে একই ইউনিয়নের বৈরাগী বাজার থেকে বাড়ি ফেরার পথে রুবেলসহ ৫ জনকে পিটিয়ে আহত করে রহিমের লোকজন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক রুবেল সরদার (২৫) ও লিটন শেখকে (২৬) ফরিদপুর মেডিকেলে প্রেরন করে। সেখানেই  চিকিৎসাধীন অবস্থায় ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় রুবেল মারা যায়।

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k