২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



মাদারীপুরে বাবা-ছেলেকে কুপিয়ে জখম

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মাদারীপুরের কালকিনিতে বাবা-ছেলেকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে প্রতিপক্ষরা। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সোমবার (১৯এপ্রিল) রাত ৯টার দিকে আহতদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের স্নানঘাটা এলাকায় ওহাবালী বেপারীর ছেলে ফজলে বেপারী ও কালু সর্দারের ছেলে আইয়ুব আলী সর্দারের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

এরই জেরে সোমবার সন্ধ্যায় স্নানঘাটা এলাকায় পথরোধ করে আইয়ুব আলী সর্দার (৫৫) ও তার ছেলে সোহেল রানাকে (৩৫) এলোপাথারি কুপিয়ে জখম করে প্রতিপক্ষ।

পরে তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৯টার দিকে আহতদের অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠান চিকিৎসক।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক আবু সফর জানান, ‘সন্ধ্যার পরে  আহতরা হাপসাতালে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বেডে দেয়া হয়। পরবর্তীতে অবস্থা খারাপ হলে ঢাকায় রেফার্ড করা হয়। তাদের মাথায়, বুকে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।’

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে বলে জানান কালকিনি থানার ওসি ইসতিয়াক আহমেদ রাসেল, ওই এলাকায় জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে যার কারণে এই হামলার ঘটনা।

ধারণ করা হচ্ছে পূর্ব থেকেই পরিকল্পনা করে হামলার ঘটনা। অভিযোগ পেলে আসামি আটক করা হবে। এলাকা পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি। অতিরিক্ত পুলিশ মোতায়ন রাখা আছে।’

সূত্র: সমকাল






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k