১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



মাধবপুরে দুশতাধিক ফলজ গাছের চারা লাগালেন বিদায়ী ওসি ইকবাল হোসেন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১

কুশিয়ারা ভিউ ডেস্ক: ১৫ ই ফেব্রুয়ারী সোমবার হবিগঞ্জের মাধবপুরে বিদায়বেলায় বিভিন্ন প্রজাতির ফলের গাছ লাগিয়ে গেলেন পরিবেশ বান্ধব ওসি মো.ইকবাল হোসেন।

মাধবপুর থানায় প্রায় ১৫ মাস ওসির দায়িত্ব পালন করেন মো. ইকবাল হোসেন, সম্প্রতি তার বদলির আদেশ আসে। কর্মস্থল ত্যাগ করার আগমুহূর্তে রোববার বিকালে তেলিয়াপাড়া (হরেষপুর) নবনির্মিত পুলিশ ফাঁড়িকে সৌন্দর্যবর্ধন ও ছায়াসুনিবির শান্তির নীরে পরিনত করতে উনার ব্যক্তিগত উদ্যোগে উচ্ছ ফলনশীন ভাল জাতের আম, কাঁঠালও পেয়ারাসহ নানা প্রজাতির ফলজ বৃক্ষে চারা রোপণ করে যান।

মাধবপুর থানার বিদায়ী ওসি মো.ইকবাল হোসেন জানান,তেলিয়াপাড়ায় হরষপুর ফাঁড়ি ভবন নির্মাণ করতে রাত-দিন পরিশ্রম করেছি। বিদায়বেলায় ফাঁড়ির মনোমুগ্ধকর পরিবেশ শ্রী বৃদ্ধির জন্য আমি ব্যক্তিগত উদ্যোগে ফলজ গাছের চারা লাগিয়েছি।

তিনি আরো বলেন আমি যেখানেই যাই স্মৃতি রেখে যাওয়ার চেষ্টা করি তাই এই ফাঁড়িতে বৃক্ষ রোপন করেছি। ছোটবেলা থেকেই গাছ লাগানো তার পছন্দ। কারণ গাছ পরিবেশের ভারসাম্য রক্ষা করে এবং স্বাস্থ্যকর পরিবেশ তৈরীতে সহায়ক হয়। ওই এলাকার স্থানীয় বাসিন্দা সাংবাদিক আইয়ুব খান বলেন, ওসি মো.ইকবাল হোসেনের এ মহতি কাজগুলো স্মরণীয় ও দৃষ্টান্ত হয়ে থাকবে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k