৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



মা হচ্ছেন তিশা

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

গুঞ্জন আগে থেকেই ছিল, অবশেষে এলো ঘোষণা। মা হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অন্তর্জালে তিশার সঙ্গে ছবি প্রকাশ করে এই খবর জানিয়েছেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

জানা গেল, মাস দেড়েকের মধ্যে তাদের সংসারে আসবে নতুন অতিথি। নতুন অতিথির আগমনের খবরে তাদের পরিবারের সবাই এতটাই আনন্দিত যে তা ভাষায় প্রকাশ করার মতো নয়।

তিশা বলেন, ‘মা হওয়া এবং সন্তানের বিষয়টা একেবারেই পার্সোনাল বিষয়। এই কারণেই বিষয়টা পার্সোনাল রাখতে চেয়েছি। এটা স্পর্শকাতর বিষয় বলেও মনে করছি। মনে হয়েছে একটা নির্দিষ্ট সময়েই এটা জানাব। আমার কাছে মনে হয়েছে এখনই সেই সময়। আমার দর্শক, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা যারা আমাকে ভালোবাসেন, তারা এই সুখবরটি শুনলে আমার জন্য দোয়া করবেন। সবকিছু মিলেই এখন জানানো।

মা হওয়ার আগের এই সময়টা অসাধারণ কাটছে এবং এটা তাদের জীবনের নতুন একটা অধ্যায় উল্লেখ করে তিশা বলেন, ‘নতুন পরিচয়ে পরিচিত হতে যাচ্ছি। এক জীবনে কত নাটকে মা সেজেছি, এখন বাস্তব জীবনে তা ফিল করছি। পুরো জার্নিটা আসলে ভাষায় বিশ্লেষণ করতে পারব না। এটা এমন একটা জানি, এককথায় ওয়ান্ডারফুল। নতুন পরিচয় আসছে আমার জীবনে। যে পরিচয়টা আমি বেশ এনজয় করছি।

তিশা এও বলেন, ‘আমি একজনের ছেলের বউ, একজনের মেয়ে, একজনের ভাবি, ফুফু, মামি, চাচি, অভিনয়শিল্পী, মডেল এবং সিঙ্গারসহ অনেক অনেক পরিচয়। কিন্তু মা পরিচয়টা তো পৃথিবীর সবচেয়ে বড় পরিচয়। এই মা হতে যাচ্ছি, এটা আমার জীবনের নতুন একটা অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k