২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



মুখ ফসকে জাহান্নাম বলেছি

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
সংগৃহীত ছবি


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য জান্নাত কামনা করতে গিয়ে মুখ ফসকে জাহান্নাম শব্দটি ব্যবহার করে ফেলেছেন বলে দাবি করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

গত সোমবার জাতীয় শোক দিবসের এক অনুষ্ঠানে কুড়িগ্রামে ওই বক্তব্যের পর সমালোচনার মুখে পড়ে গণমাধ্যমের কাছে এ দাবি করেন তিনি। প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেন, ঢাকা থেকে কুড়িগ্রামে পৌঁছে ক্লান্ত অবস্থাতেই প্রথমে রৌমারী পরে চিলমারী এবং সর্বশেষ রাজীবপুরে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য দিতে হয়েছে।

রাজীবপুরের সভায় বঙ্গবন্ধুর জন্য শুভকামনা করার সময় আমি তার জন্য জান্নাতের সবচেয়ে ভালো স্থান কামনা করেছি। কিন্তু বক্তব্যের একপর্যায়ে মুখ ফসকে জান্নাতের জায়গায় জাহান্নাম শব্দটি উচ্চারিত হয়েছে, যা অনিচ্ছাকৃত।

এদিকে প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতেও প্রতিমন্ত্রীর ওই ভুলের ব্যাখ্যা দেয়া হয়েছে।

এতে বলা হয়েছে, জাতীয় শোক দিবস উপলক্ষে রাজীবপুরে প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বক্তব্যের একপর্যায়ে মুখ ফসকে জাহান্নাম শব্দ উচ্চারণ করে ফেলেন। সঙ্গে সঙ্গে তিনি সেটি সংশোধন করে নেন।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k