১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



মুনিয়াকে ধর্ষণ-হত্যার মামলায় ২ দিনের রিমান্ডে পিয়াসা

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যার অভিযোগে করা মামলায় রোববার (৩ অক্টোবর) মডেল ফারিয়া মাহবুব পিয়াসার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক গোলাম মুক্তার আশরাফ উদ্দিন সাত দিনের রিমান্ড চেয়েছিলেন। তবে আসামির উপস্থিতিতে শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম নিভানা খায়ের জেসী দুই দিন মঞ্জুর করেন বলে গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (নারী-শিশু) স্বপন কুমার মণ্ডল জানান।

শুনানিতে পিয়াসার পক্ষে আইনজীবী সোহরাব হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে তার বিরোধিতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত পিয়াসার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্য মামলায় কারা হেফাহতে থাকা পিয়াসাকে গত ১৩ সেপ্টেম্বর এই মামলায় গ্রেপ্তার দেখানোসহ সাত দিনের রিমান্ড চাওয়া আবেদন করেন। আদালত আসামির উপস্থিতিতে শুনানির দিন ৩ অক্টোবর ধার্য করেন।

৬ সেপ্টেম্বর মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, তার বাবা, মা ও স্ত্রীসহ ৮ জনকে আসামি করে ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। আদালত পিবিআইকে অভিযোগের বিষয়ে তদন্তের নির্দেশ দেন।

মামলার অপর আসামিরা হলেন- আনভীরের বাবা আহাম্মদ আকবর সোবহান, মা আফরোজা, স্ত্রী সাবরিনা, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মুনিয়ার বাড়ীওয়ালা ইব্রাহিম আহমেদ রিপন, তার স্ত্রী শারমিন এবং আনভীরের গার্লফ্রেন্ড সাইফা রহমান মিম।

সৌজন্য: আমার সংবাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k