২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই সফর, ১৪৪৩ হিজরি



মুভমেন্ট পাসে হেরোইন পাচার,আটক ১

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে মাস্ক, স্যানিটাইজার পরিবহনের জন্য নেওয়া মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পরিবহনের সময় এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) মোঃ সৌমিক আহম্মেদ সিদ্দিকীকে (৪২) গ্রেপ্তার করে র‌্যাব।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

মাস্ক, স্যানিটাইজার পরিবহনের কারণ দেখিয়ে মুভমেন্ট পাস সংগ্রহ করে সে।

                           উদ্ধারকৃত হেরোইন


বৃহস্পতিবার (২২ এপ্রিল) র‍্যাব-২ এর মিডিয়া অফিসার মেজর আব্দুল্লাহ মামুন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন বলেন, র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, একটি চক্র মাদকের বড় চালান নিয়ে সীমান্ত এলাকা থেকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় আসছে। এমতাবস্থায় চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরুর পাশাপাশি মোহাম্মদপুর টাউনহল মার্কেটের সামনে পাকা রাস্তার উপর বিশেষ তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এসময় একটি গাড়ি আটক করে তল্লাশি চালালে ওই ব্যক্তির কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

হেরোইনসহ গ্রেপ্তারকৃত মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী।


­

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে ওই ব্যাক্তি জানায়, বর্তমানে করোনা পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় তা সরবরাহের কহেরোইনসহ গ্রেপ্তারকৃত মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী।থা বলে মুভমেন্ট পাস নিয়ে সে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে ও তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে হস্তান্তর করে আসছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তির কাছ থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে বলেও জানান তিনি।

 

কুশিয়ারাভিউ২৪ডটকম/সাঈদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k