২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



ম্যাডোনার নতুন উপলব্ধি

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

মার্কিন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা সম্প্রতি নিজের মতামতের বিরুদ্ধে কোনো কাজ এবং কথার প্রেক্ষিতে চুপ না থেকে প্রতিবাদ করার কথা বলেছেন।

গত শুক্রবার ‘কুইন অব পপ’ ভি ম্যাগাজিনের জন্য নাট্যকার জেরেমি ও হ্যারিসের সঙ্গে তার নতুন ডকুমেন্টারি নিয়ে আলোচনা করেছেন, যেখানে তিনি চুপ থাকার সংস্কৃতি বাতিল করার বিষয়ে কথা বলেন।

এই তারকার মতে, তিনি যা সঠিক মনে করেন এবং যা তিনি সবচেয়ে বেশি উপভোগ করেন তা করতেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন। এমনকি অন্যরা তার সঙ্গে একমত না হলেও, নীরব দর্শক হওয়ার চেয়ে প্রতিবাদ করা আরও গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

ম্যাডোনা বলেন, এখন যে কাউকে যেখানে সেখানে তাদের মনের কথা বলতে দেয়া হয় না। বিভিন্ন সংস্কৃতি বাতিলের ভয়ে তারা জিনিসগুলো সম্পর্কে কী ভাবেন তা বলার অনুমতি নেই। তাই এই সংস্কৃতি বাতিল করে সবাইকে যার যার কথা বলার সুযোগ দিতে হবে। প্রত্যেকের নিজের কথা শুনতে হবে।

ম্যাডোনা সঙ্গীতশিল্পী পরিচয়ের বাইরে একজন ফ্যাশন ডিজাইনারও। সুযোগ পেলেই গানের পাশাপাশি অন্য কিছু করার চেষ্টা করেন তিনি। খ্যাতনামা প্রতিষ্ঠান আইকনিক্স ব্র্যান্ড গ্রুপের সঙ্গে মিলে তিনি বিশ্বব্যাপী ফ্যাশন ব্র্যান্ড চালু করেছেন।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k