২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



যশের সঙ্গে বিয়ের আগেই মা হচ্ছেন, খবর প্রকাশ্যে আসতেই যা লিখলেন নুসরাত

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৫ জুন, ২০২১

বিতর্ক কখনওই পিছু ছাড়েনি টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহানের। নুসরাত জাহান মা হতে চলেছেন। গতকাল শুক্রবার (৪ জুন) সকাল থেকেই তার মা হওয়ার গুঞ্জন টালিউডে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, নুসরাত জাহান ১ মাসের অন্তঃসত্ত্বা। খবর আনন্দবাজারের ।

তবে অভিনেত্রী এখনও এ বিষয়ে নিজে কিছু বলেননি। তবে তার ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

আগাগোড়াই তার ব্যক্তিগত জীবন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। ফলে তাঁর সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেও বিতর্ক দানা বেঁধেছে তাকে ঘিরে। নানা জনের নানা কটাক্ষ, কুকথা তীরবেগে ধেয়ে আসছে পশ্চিমবঙ্গের এমএলএ অভিনেত্রীর দিকে।



স্বামী নিখিল জৈনের সঙ্গে দাম্পত্যে ফাটল ধরেছে অনেক আগেই। প্রায় ৬ মাস ধরে একসঙ্গে থাকেন না তারা। নেই কোনও যোগাযোগ। নিখিলের কথায়, এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনো সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’

তবে এখনও আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি নিখিল ও নুসরাতের। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে না ধরনের কুমন্তব্য, ট্রোল, মিম। যদিও এসব এখন আর কিছুই আর নতুন নয় নুসরাতের কাছে।

ভরসা আছে তার। ফুল ফুটবে… নিজের মতো করে। তাই তো নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল মাত্র একটি বাক্য। ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’। কার উদ্দেশে এই বার্তা দিলেন অভিনেত্রী?

 



উল্লেখ্য: ২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কলকাতার ছেলে নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী। ২০১৮ সালে পূজায় ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৫ জুন,২০২১/খালেদ





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k