১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



রাত পোহালেই ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির ভোট

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। রাত পোহালেই সিলেটের ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির ভোটযুদ্ধ। বাজার বণিক সমিতি’র নির্বাচনের অপেক্ষায় এক হাজার ৯৩১ জন ভোটার। প্রস্তুত বাজার বণিক সমিতি’র নির্বাচন কমিশনও। 

শেষ প্রচারে প্রার্থীরা ছুটেছেন অবিরাম। বাজারের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত। প্রার্থীর সঙ্গে সমর্থকেরাও। নানা প্রার্থীর সমর্থনে রাস্তায় শুধু মানুষ আর মানুষ। প্রচারণায় প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দিয়েছেন, জয়ের ব্যাপারেও তারা আশাবাদি।

ইতিমধ্যে নির্বাচন অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাও তাদের আনুষ্ঠানিক প্রচারণার ইতি টেনেছেন। এখন শুধু ভোটের অপেক্ষা।

৬ ডিসেম্বর সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফেঞ্চুগঞ্জ বাজারস্থ ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলবে। এ নির্বাচনে মোট ২১ টি পদের জন্য লড়াই করবেন ৫৩ জন প্রার্থী।

নির্বাচনে সভাপতি পদে নুরুল ইসলাম বাছিত (মোটরসাইকেল) ও আলী হাসান শাহিন (আনারস)। সহসভাপতি পদে খোকনুর রহমান (দোয়াতকলম), ইকবাল আহমদ খান (উড়োজাহাজ), বিলাল আহমদ (টেবিলফ্যান), ও আব্দুল হাই খসরু (কলস)। সাধারণ সম্পাদক পদে নাহিদ হাসান চৌধুরী (হাতি),উবায়দুল্লাহ মাহমুদ জুয়েল (ঘোড়া) ও জাকিরুল হক চৌধুরী পাপ্পু (হরিণ)। সহসাধারণ সম্পাদক পদে চম্পক লাল দেব (ফুলের টব), গোলাম সারওয়ার খান বাবু (সেলাইমেশিন), মাজহারুল ইসলাম রাসেল (তালা), ও আল কাওসার হাবিব টিটু (কাপ পিরিচ)।  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনোয়ার হোসেন সাজু (ক্রিকেট ব্যাট), শেখ টিটু আহমদ (হারমোনিয়াম) ও জাকারিয়া আহমদ খান জাবের (ফুটবল)। অর্থ সম্পাদক পদে শাহিন আহমদ খান (বই), সামি মোহাম্মদ (স্টিল আলমারি), বিদুত সাহা (সূর্যমুখী ফুল) ও মো. জাহিদুর রহমান (ক্যালকুলেটর)। দপ্তর সম্পাদক পদে কামাল আহমদ (সিলিং ফ্যান) ও চম্পু দত্ত (চার্জার লাইট)। প্রচার সম্পাদক পদে ছালেহ আহমদ ডালিম (সিএনজি), আমিনুল ইসলাম জয়নাল (বাস), জয়নাল আবেদীন (মাইক) ও মামুন আহমদ (রেডিও)। প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ১নং ওয়ার্ডে সদস্য পদে ১০ জন, ২নং ওয়ার্ডে ৯ জন ও ৩নং ওয়ার্ডে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া ১নং ওয়ার্ডে সদস্য পদে ১০ জন, ২নং ওয়ার্ডে ৯ জন ও ৩নং ওয়ার্ডে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাজার বণিক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও ফেঞ্চুগঞ্জ  সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ নুরুজ্জামান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন আয়োজনে আমরা সবধরণের প্রস্তুতি নিয়েছি। এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ অত্যন্ত সুন্দর রয়েছে। আশা করি শেষটাও ভালো হবে।

তিনি আরও বলেন, রোববার (৫ ডিসেম্বর) সকাল ৮টা থেকে প্রার্থীদের সব প্রচার-প্রচারণা শেষ হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মধ্যে কোন অভিযোগ নেই।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k