৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই সফর, ১৪৪৩ হিজরি



রোমাঞ্চিত মদ্রিচ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১

ছয় বছর বিরতির পর আবার কার্লো আনচেলত্তির সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে রোমাঞ্চিত লুকা মদ্রিচ। এই ক্রোয়াট তারকা আশাবাদী, ইতালিয়ান কোচের নির্দেশনায় সাফল্যের পথে ফিরবে রিয়াল মাদ্রিদ।

৩৪ বারের লা লিগা জয়ী ক্লাবটিতে প্রথম দফায় আনচেলত্তি কোচ হন ২০১৩ সালে। তার কোচিংয়ে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে লা দেসিমা (রিয়ালের দশম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা) জেতে স্পেনের সফলতম ক্লাবটি।

এ ছাড়াও স্প্যানিশ সুপার কাপ, কোপা দেল রে ও ক্লাব বিশ্বকাপের শিরোপা ঘরে তোলে তারা। কিন্তু পরের মওসুমে রিয়াল ব্যর্থ হয় কোনো শিরোপা জিততে। ফলে আনচেলত্তিকে সরিয়ে দেয়া হয় কোচের দায়িত্ব থেকে।

শেষটা সুখকর না হলেও ৬২ বছর বয়সি এই কোচের সঙ্গে পূর্বের কাজের অভিজ্ঞতা অনুপ্রেরণা যোগাচ্ছে মদ্রিচকে। তার বিশ্বাস, এক সঙ্গে আবার সাফল্যের দেখা পাবেন তারা। বেশ কিছু বছর পর কোচকে দেখতে পেয়ে আমি ভীষণ আনন্দিত। এটা অনেক আনন্দের। তিনি একজন অসাধারণ কোচ, যিনি (রিয়াল মাদ্রিদে) প্রথম যাত্রায় অনেক সাফল্য পেয়েছেন এবং আমি আশাবাদী এবার আগের চেয়ে বেশি সফলতা আসবে। আসছে মওসুম রিয়ালে যোগ দেয়ার ১০ বছর হবে মদ্রিচের।

সম্প্রতি চুক্তি নবায়ন করেছেন এক বছরের জন্য। অভিজ্ঞ এই মিডফিল্ডারের কাছে ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ক্লাবে খেলার অনুভূতি রয়ে গেছে সেই প্রথম দিনের মতোই।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২৬ জুলাই,২০২১/সিজান






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k