৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



রোশানের কাছে ফিরে যাবেন শ্রাবন্তী?

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি যেন বিতর্কের আরেক নাম। তার প্রেম ভাঙার গল্প নিয়ে ট্রল হয়েছে! বারবার সম্পর্কে জড়িয়েও হতাশ হয়ে ফিরে এসেছেন।

একের পর এক বিয়ে, বিচ্ছেদ। তৃতীয় স্বামীর সঙ্গেও বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন। এরই মাঝে এক ব্যবসায়ীর সঙ্গেও তার প্রেমের খবর টালিউডের বাতাস ভারী করে।

সম্প্রতি গুঞ্জন উঠেছে, ব্যবসায়ী অভিরুপের সঙ্গেও তার ব্রেকআপ হয়ে গেছে। ফলে তৃতীয় স্বামী রোশানের কাছেই ফিরে যাচ্ছেন শ্রাবন্তী।

শুক্রবার (১৩ আগস্ট) রোশান ও শ্রাবন্তী দু’জনেরই জন্মদিন। বিয়ের পর নায়িকা বলেছিলেন, রোশান আর তিনি একে অপরের জন্য পারফেক্ট বিধায় তাদের জন্মদিনও এক। এটা সৃষ্টিকর্তার ইশারা বলেও দাবি করেছিলেন তিনি।

এদিকে জন্মদিন উপলক্ষে সুইজারল্যান্ডের দামি ব্র্যান্ডের একটি ঘড়ি উপহার পেয়েছেন রোশান। সেই ঘড়ির ছবি শেয়ার করলেও উপহারটি কে দিয়েছেন, তা প্রকাশ করেননি। অনেকেই ধারণা করছেন, শ্রাবন্তী এই ঘড়িটি পাঠিয়েছেন। অভিরুপের সঙ্গে সম্পর্ক না টেকায় পুনরায় রোশানের কাছেই ফিরে যাচ্ছেন তিনি। কেননা, শ্রাবন্তী ও রোশানের বিচ্ছেদ এখনো সম্পন্ন হয়নি। শ্রাবন্তীকে নিয়েই সংসার করতে চান রোশান। আর তাই মামলা দায়ের করেছেন তিনি। সেই মামলা এখনো চলমান রয়েছে।

প্রসঙ্গত, গত বছরের জন্মদিনের আগেও বিবাদে জড়িয়েছিল। এই দম্পতি। তবে জন্মদিনে ঠিকই তারা এক হয়ে কেক কেটেছিলেন । তাহলে কি এবারের জন্মদিনেও রোশানের কাছে ফিরে যাবেন শ্রাবন্তী?






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k