১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



‘লন্ডনে রানির বাড়ির সামনে থেকেও ফোন চুরি হয়’

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১


পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোনটি দীর্ঘ ২৪ দিনেও উদ্ধার হয়নি। এমনকি গ্রেফতার করা যায়নি ছিনতাইকারীকে।

ফোন উদ্ধারের ব্যাপারে নতুন কোনো তথ্য আছে কি-না জানতে চাইলে পরিকল্পনামন্ত্রী বলেছেন, লন্ডনে রানির বাড়ির সামনে থেকেও ফোন চুরি হয়।

আজ মঙ্গলবার (২২ জুন) জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা পরবর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

ফোন চুরি হওয়ায় দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে কী? এমন প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী বলেন, আমি এটা মনে করি না। ফোন চুরি হওয়া একটা দুর্ঘটনা মাত্র। এর সঙ্গে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জড়ানো ঠিক হবে না।

সার্বিকভাবে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো। আমি সংশ্লিষ্টদের মাধ্যমে জেনেছি যে ফোনটি নিয়েছে তিনি ফোনটি চালু করেনি। ফোন চালু না করলে কিভাবে উদ্ধার করবো। ফোনটি এখন ডেড হয়ে আছে। ফোনটি চালু করলেই পাওয়া যেতো।

তিনি বলেন, দেশে ১২-১৪ কোটির মতো লাইভ ফোন আছে। এর মধ্যে প্রত্যেকদিন মরবে বা হারিয়ে যাবে, এটা যেকোনো সমাজেই হচ্ছে। আমি শুনেছি লন্ডনেও এ রকম হয়। আমার দেশি বহু লোক লন্ডনে বাস করে। তারা বলেন যে, রানির বাড়ির সামনে থেকে ফোন নিয়ে গেছে আমার।

মন্ত্রী বলেন, যে মোবাইলটা গেছে সেটা পাওয়া যায়নি, বিশেষজ্ঞরা বলছেন যে, মোবাইলটাকে তারা আর চার্জ করছে না। ইট ইজ অ্যা ডেড ফোন নাউ। ডেডবডি খুঁজে পাওয়া মুশকিল। যদি একটাকে চার্জ করতো তাহলে লোকেট (শনাক্ত) করা সহজ হতো। এটা এভাবেই আছে। এটা নিয়ে আমি দুঃখিত বা শঙ্কিত নই। এটা একটা অর্ডিনারি এক্সিডেন্টের ঘটনা।

এর আগে গত ৩০ মে রাতে বিজয় সরণি মোড়ে গাড়িতে বসে কথা বলার সময় কেউ একজন টান দিয়ে পরিকল্পনামন্ত্রীর আইফোন এক্স মডেলের মুঠোফোনটি নিয়ে যায়। এর এক দিন পর ঘটনাটি প্রকাশ পায়। এ ঘটনায় মন্ত্রীর পিএস কাফরুল থানায় একটি মামলা করেন।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২২ জুন,২০২১/মিজান

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k