২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই সফর, ১৪৪৩ হিজরি



শাকিবের নতুন রূপ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ মে, ২০২১

ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান। অবশেষে নতুন রূপে হাজির হলেন ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম এই চিত্রনায়ক। তাকে নিয়ে বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন নাট্যনির্মাতা তপু খান।

‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামের এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী । করোনা সংকটের কারণে এখনো এ সিনেমার শুটিং শুরু করতে পারেননি পরিচালক। তবে পূর্ব ঘোষণা অনুযায়ী এ সিনেমায় শাকিব খানের ফার্স্ট লুক প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

গত শুক্রবার (২১ মে) বিকালে শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে ফার্স্ট লুক প্রকাশ • করেন তিনি। এতে দেখা যায়, শাকিব খানের মুখে অল্প দাড়ি। কপাল ও হাতে ক্ষত, যা থেকে রক্ত ঝড়ছে। মুষ্টিবদ্ধ হাতে দাঁড়িয়ে আছেন তিনি। তার পেছনে আন্দোলনরত মানুষ। তাদের হাতে মশাল। ফার্স্ট লুক প্রকাশের পর অনেকে তার প্রশংসা করছেন।

এ বিষয়ে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান বলেন, ‘প্রস্তুতি থাকলেও শুটিং করা সম্ভব হয়নি। করোনার প্রকোপ বাড়ায় সবার স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনায় রাখতে হয়েছে। তাদের ‘টানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে বলে জানান।

শাকিব খানে ভক্তরা এ নিয়ে কিছুটা হতাশ হলেও তা কেটে গেছে। কারণ এবার প্রায় সব টেলিভিশন চ্যানেলে প্রচার হয়েছে তার সিনেমা। যেখানে অনেক নতুন সিনেমাও রয়েছে।

গত ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে ‘লিডার, আমিই বাংলাদেশ চলচ্চিত্রের আনুষ্ঠানি চুক্তি স্বাক্ষরিত হয়। পরিচালক তপু খান, শাকিব খান ও বুবলীর। শুরুতে বলা হয়েছিল, ৭ মে সিনেমাটির শুটিং শুরু হবে।

করোনার কারণে আবারও থমকে আছে ঢালিউড। বন্ধ রয়েছে সব শুটিং। এছাড়া এবার রোজার ঈদে মুক্তি পায়নি শাকিব খানের নতুন সিনেমা। কবে নাগাদ শুটিং শুরু হবে তা জানা যায়নি।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২৩ মে,২০২১/সামাদ

 

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k