১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



শাবির সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন অধ্যাপক দিলারা

শাবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন পলিটিক্যাল স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক দিলারা রহমান।

আজ বুধবার (২ জুন) সকালে ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের কার্যালয়ে স্কুল অব সোশ্যাল সায়েন্সের বিদায়ী ডিন প্রফেসর ড. ফয়সল আহম্মদ ও নবনিযুক্ত ডিন প্রফেসর দিলারা রহমানের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। আগামী তিন বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।

দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে নতুন ডিনকে ডিনস ফোরামের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং বিদায়ী ডিনকে ক্রেস্ট দেয়া হয়।

স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্কুল অব এপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. মুশতাক আহমদ, স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেসের ডিন প্রফেসর ড মো. রাশেদ তালুকদার, স্কুল অব লাইফ সায়েন্সেসের ডিন প্রফেসর ড. এস এম আবু সায়েম এবং স্কুল অব সোশ্যাল সায়েন্সের বিদায়ী ডিন প্রফেসর ড. ফয়সল আহম্মদ ও নবনিযুক্ত ডিন প্রফেসর দিলারা রহমান।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২ জুন,২০২১/হামিদা

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k