১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



শাল্লায় জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: শাল্লা উপজেলায় জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন হয়েছে।

সোমবার(২২ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত শাখার সদস্য সম্মেলনের ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্টিত হয়।

সভায় শাল্লা জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি মাওঃ ইকরাম হোসাইন’র সভাপতিত্বে মাওঃ নাজমুল ইসলাম জাহিদ ও আশিকুর রহমান আশিকী এর যৌথ সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ শাল্লা উপজেলা শাখার মাওঃ ইকরাম হোসাইন কে সভাপতি, মাওঃ নাজমুল ইসলাম জাহিদ কে সাধারণ সম্পাদক ও হাঃ মাওঃ মাসুম বিল্লাহ কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

যুব জমিয়ত শাল্লা উপজেলা শাখার আশিকুর রহমান আশিকী কে সভাপতি মাওঃ আমির হামযা জালালী কে সাধারণ সম্পাদক ও মুফতী ইমামুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

এদিকে ছাত্র জমিয়ত বাংলাদেশ শাল্লা উপজেলা শাখার আবু তাহের আল হাবিবী কে সভাপতি আব্দুল মুক্তাদির কে সাধারণ সম্পাদক ও আব্দুল্লাহ আল মামুন কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদি কার্যকরী কমিটি পূণর্গঠন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওঃ শোয়াইব আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জমিয়তের সহ সাধারণ সম্পাদক মাওঃ ইলিয়াস আহমদ ও সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের সাধারণ সম্পাদক সৈয়দ শোয়াইব আহমদ প্রমুখ।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k