১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



শেখ রাসেল শিশু কিশোর পরিষদের নতুন কেন্দ্রীয় মহাসচিবকে অভিনন্দন জানালেন জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নতুন  মহাসচিব নির্বাচিত হওয়ায় কেএম শহীদুল্লাহ কে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির (সিলেট বিভাগ) সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান খান জাহাঙ্গীর। 

এ বিষয়ে মাহফুজুর রহমান খান জাহাঙ্গীর কুশিয়ারাভিউ টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ১৯৮৯ সালের ২০শে ফেব্রুয়ারি এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এই সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক।  রকিবুল ইসলাম কে চেয়ারম্যান, সিলেট ৩ আসনের প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীকে কেন্দ্রীয় মহাসচিব ও  কেএম শহীদুল্লাহ কে সাংগঠনিক সচিব করে শেখ রাসেল পরিষদের কার্যক্রম শুরু হয়।

গত ১১ মার্চ শেখ রাসেল পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী’র মৃত্যুর পর মহাসচিবের পদটি শূন্য হয়ে যায়। তাই সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর শাখার সাবেক সভাপতি, একুশে টেলিভিশনের পরিচালক, বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ- সভাপতি,ব্যাডমিন্টন ফেডারেশনের  সহ সভাপতি, অলিম্পিক এসোসিয়েসনের কেন্দ্রীয় সদস্য ,বাংলাদেশ’র বিশিষ্ট শিশু সংগঠন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সচিব,আমাদের সকলের শ্রদ্ধেয় কেএম শহীদুল্লাহ ভাইকে শেখ রাসেল পরিষদের কেন্দ্রীয় মহাসচিব হিসেবে নির্বাচিত করেন।

তাহাকে কেন্দ্রীয় মহাসচিব নির্বাচিত করায় আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নবনির্বাচিত কেন্দ্রীয় মহাসচিব কেএম শহীদুল্লাহ ভাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, আমি আশাবাদী নবনির্বাচিত কেন্দ্রীয় মহাসচিব কেএম শহীদুল্লাহ ভাইয়ের নেতৃত্বে সংগঠন আরও বেগবান ও ত্বরান্বিত হবে। পরিশেষে সিলেট ৩ আসনের প্রয়াত সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের  সাবেক কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী’র আত্মার মাগফেরাত কামনা করছি,আল্লাহ যেন উনাকে জান্নাতবাসী করেন,আমীন।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২০ মে,২০২১/ছামি






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k