১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি!

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

রাজবাড়ীর কালুখালী উপজেলায় সড়কের মাঝখানে দু’টি বৈদ্যুতিক খুঁটি রেখে পাকা করা হয়েছে সড়ক। এতে যানবাহন চলাচলে বিঘ্ন হচ্ছে।

খুঁটি দু’টি চার রাস্তার মোড়ে হওয়ায় যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। উপজেলার রতনদিয়া বাজার সংলগ্ন চন্দনা ব্রিজ মোড় থেকে চাঁদপুর বাসস্ট্যান্ড সড়কের মাঝখানে দাঁড়িয়ে আছে বিদ্যুতের দু’টি খুঁটি। খুঁটি দুটির উপরে রয়েছে একটি ট্রান্সফর্মার।

স্থানীয়রা জানান, গ্রামবাসীর চলাচলের জন্য দুই বছর আগে সড়কটি নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ। বৈদ্যুতিক খুঁটি দু’টি সড়কের মাঝখানে থাকায় দুর্ভোগে পড়েন পথচারীরা। প্রায়ই ঘটছে ছোটোখাটো দুর্ঘটনা। আমাদের থানার পাশে চন্দনা নদীর উপর দিয়ে একটি দৃষ্টিনন্দন সেতু নির্মাণ হওয়ায় প্রতিনিয়ত দেখতে আসা পথচারীদের যাতায়াত বাড়ছে এই সড়কটিতে।

খুঁটি দুটি চার রাস্তার মোড়ে হওয়ায় যে কোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। বিষয়টি বার বার উপজেলা এলজিইডি কর্তৃপক্ষকে অবগত করলেও এখন পর্যন্ত কোনো পদক্ষেপ নেয়নি তারা।

কালুখালী উপজেলা প্রকৌশলী তৌহিদুল হক জোয়াদ্দার বলেন, আগের চেয়ে রাস্তা প্রশস্থ করার কারণে খুঁটি দু’টি সড়কের মাঝখানে পড়েছে। খুঁটি দু’টি অপসারণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে মৌখিকভাবে বলেছিলাম। যায়গা স্বল্পতার কারণে তারা এ বিষয়ে কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k