১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



সাতক্ষীরায় ৭ দিনের ‘লকডাউন’ ঘোষণা

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
প্রতীকী ছবি


সাতক্ষীরায় ৭ দিনের ‘লকডাউন’ ঘোষণা করেছে জেলা প্রশাসন। করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য আগামী শনিবার থেকে এ বিশেষ লকডাউন শুরু হবে।  

গতকাল বৃহস্পতিবার (৩ জুন)সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় আরও সিদ্ধান্ত হয়, সপ্তাহব্যাপী লক-ডাউন চলাকালীন সময়ে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কাঁচাবাজারসহ নিত্যপ্রয়োজনীয় দোকানপাট খোলা থাকবে। তবে দূরপাল্লার সব যাত্রীবাহী বাস এবং জেলার অভ্যন্তরীণ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে নিত্যপ্রয়োজনীয় পণ্যবাহী যানবাহন, অ্যাম্বুলেন্সসহ জরুরি কাজে নিয়োজিত বিশেষ পরিসেবা লক ডাউনের আওতার বাইরে থাকবে। আরও পড়ুনঃ চাকরি দিচ্ছে ফেসবুক, জানতে হবে বাংলা ভাষা

এ ছাড়া সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে আমদানি রপ্তানি কার্যক্রম চালু থাকবে। তবে বন্দরের সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। বন্দর এলাকায় ভারতীয় ট্রাক ড্রাইভার, হেলপারসহ সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। না মানলে জরিমানা করা হবে।

সভায় সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৪ জুন,২০২১/খালেদ

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k