২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি



সিলেটের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ থাকবে না ৪ দিন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

কুশিয়ারা ভিউ ডেস্ক: আগামী শনিবার (২০ ফেব্রুয়ারি) থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত সংস্কার কাজের জন্য সিলেট নগরের ভিন্ন ভিন্ন এলাকায় বিদ্যুৎ থাকবে না ৪ দিন।

বিদ্যুতের বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের আশেপাশের গাছপালার শাখা-প্রশাখা কাটা এবং ফিডারের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী।
তিনি জানান, আগামী শনিবার থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত এক একদিন ভিন্ন ভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর পক্ষ থেকে প্রেরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০ ফেব্রুয়ারি শনিবার ১১ কেভি, বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংকা নয়াবস্তি ও আশেপাশের এলাকায় এবং ১১ কেভি স্প্রিং টাওয়ার ফিডারের আওতাধীন উপশহর ব্লক সি, ডি, ই, এফ, জি, এইচ, আই, জে এবং আশেপাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার ১১ কেভি, নাইওরপুল ফিডারের আওতাধীন বিটিভি (বিবিবি-১), পানির পাম্প, কাজী জালাল উদ্দিন স্কুল, কুমারপাড়া পয়েন্ট সংলগ্ন, এসজিএস, পুলিশ কমিশনার কার্যালয়, ওসমানী যাদুঘর, ঝরনারপাড়, কুমারপাড়া, কুমারপাড়া পয়েন্ট ও আশেপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ১১ কেভি, শিবগঞ্জ ফিডারের আওতাধীন শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যানপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এমসি কলেজ ও আশেপাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৭ ফেব্রুয়ারি শনিবার ১১ কেভি নয়াসড়ক ফিডারের আওতাধীন কাজীটুলা, রকিবশাহ মাজার, মানিকপীর মাজার, নয়াসড়ক, বারুতখানা, জেলরোড, হাওয়াপাড়া, চারাদিঘীরপাড়, কিশোরী মোহন স্কুল, নেহার মার্কেট, জিন্দাবাজার ও আশেপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

নির্ধারিত সময়ের আগে কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…
















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k