১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



সিলেটে করোনায় রেকর্ড ২২ জনের মৃ’ত্যু

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে ২২ জনের মৃ’ত্যু হয়েছে। এর আগে করোনায় একদিনে এত মৃত্যু ঘটেনি। এর আগে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ছিল ১৭। গত চব্বিশ ঘন্টায় আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন ৫৫৭ জন।

আজ বুধবার (১১ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ২৪ ঘন্টায় ১ হাজার ৯১৭ নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৫৫৭ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। শনাক্তের হার ২৯ দশমিক ৬ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৩১৯ জন, সুনামগঞ্জের ৬৩ জন, মৌলভীবাজারের ১১৪ জন ও হবিগঞ্জের ৬১ জন রয়েছেন। সব মিলে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৭ হাজার ১১ জন।

এর মধ্যে সিলেট জেলায় ২৯ হাজার ১২২ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪৭৫ জন, মৌলভীবাজারে ৬ হাজার ৭৩০ জন ও হবিগঞ্জে ৫ হাজার ৬৮৪ জন আক্রান্ত রয়েছেন। এছাড়া সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি আরও ৩ হাজার ৯১১ জন শনাক্ত হন।

এদিকে ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করা ২২ জনের মধ্যে সিলেট জেলারই ১১ জন। হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারের একজন ও ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৮ জনের মৃত্যু হয়।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৪৪ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৫৭ জনসহ সিলেট জেলায় মারা গেছেন ৬৭৭ জন। সুনামগঞ্জের ৫৯ জন, মৌলভীবাজারের ৬৬ জন  ও হবিগঞ্জের ৪২ জন মারা গেছেন।

এছাড়া ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৭১৫ জন। সব মিলে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ৪৬৯ জন।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১১ আগস্ট, ২০২১/মিলাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k