২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় পিতা-পুত্র আহত

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

সিলেটের দক্ষিণ সুরমায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন পিতা-পুত্র। তারা হলেন- কিশোরগঞ্জের অষ্টগ্রামের হাবিলিপাড়ার মৃত শুকুর আলীর ছেলে জঙ্গু মিয়া (৬০) ও তার পুত্র আবুল কাশেম (২৫)। বর্তমানে তারা সিলেটে বসবাস করেন।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার তেলিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে তেলিবাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস (রেজি. চ-১১-০১৫৫) তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন। এসময় পিতা-পুত্র আঘাতপ্রাপ্ত হন। পরে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ মাইক্রোবাস ও মোটরসাইকেল জব্দ করেছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে পিকআপ ভ্যানের ধাক্কায় দক্ষিণ সুরমার হুমায়ূন রশিদ চত্বরে দুর্ঘটনায় নিহত হন যুক্তরাজ্য প্রবাসী মোটর সাইকেল আরোহী আবদুল মতিন। দুর্ঘটনায় তার স্ত্রী খালেদা বেগমও গুরুতর আহত হন। নিহত আবদুল মতিন গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের জগঝাপ গ্রামের আবদুল মজিদের ছেলে। বর্তমানে তিনি সিলেট নগরীর উপশহর ডি ব্লকের ২৩ নম্বর বাসায় থাকতেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে দক্ষিণ সুরমা থেকে তিনি মোটর সাইকেলযোগে স্ত্রীকে নিয়ে উপশহরের বাসায় ফিরছিলেন। হুমায়ূন রশিদ চত্বর থেকে শাহজালাল ব্রিজগামী রাস্তায় আসার পর একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে তিনি ও তার স্ত্রী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই আবদুল মতিন মারা যান। আর গুরুতর আহতাবস্থায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় স্ত্রী খালেদাকে।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k